ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে, স্কুলে উত্তেজনা

চকরাজাপুর উচ্চ বিদ্যালয়
চকরাজাপুর উচ্চ বিদ্যালয়  © টিডিসি ফটো

রাজশাহীর বাঘা উপজেলার চকরাজাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মোস্তফা কামালের বিরুদ্ধে স্কুলটির ৯ম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে স্কুলে ক্লাস চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার বিকালে ভুক্তভোগী ছাত্রীর বড় ভাই বাদী হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

শিক্ষার্থীদর সাথে কথা বলে জানা যায়,  অভিযুক্ত শিক্ষক ক্লাস চলাকালীন সময়ে তাদের ৯ম শ্রেণীর এক ছাত্রীর ওড়না ধরে টান দেয়। বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় ঐ শিক্ষক ভুক্তভোগী ছাত্রীসহ ক্লাসের সকল ছাত্র-ছাত্রীর ওপরে ক্ষিপ্ত হয়ে ওঠে। পরবর্তীতে 
অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী ক্লাস বর্জন করে।

নামপ্রকাশে অনিচ্ছুক একজন শিক্ষক বলেন, বৃহস্পতিবার সকালে ক্লাস চলাকালীন সময়ে হঠাৎ আমি দেখি শিক্ষার্থীরা চিল্লাচিল্লি করছে। বিষয়টি জানার জন্য আমি সামনে গেলে শিক্ষার্থীরা বলেন যে অভিযুক্ত শিক্ষক ক্লাস চলাকালীন সময়ে হঠাৎ একছাত্রীর ওড়না ধরে টান দেয়। এরপর শিক্ষার্থীদের উগ্র আচরণ ও হামলায় অভিযুক্ত শিক্ষক আহত হয়। তাকে চিকিৎসার জন্য বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযোগ প্রসঙ্গে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস সাত্তার ও অভিযুক্ত শিক্ষক মো. মোস্তফা কামালকে একাধিকবার ফোন দিলেও তারা ফোন রিসিভ করেননি।


সর্বশেষ সংবাদ