নেত্রকোনায় জমি সংক্রান্ত বিরোধে দেবরের হাতে ভাবি খুন

  © টিডিসি ফটো

নেত্রকোনার পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দেবর সুজন আহম্মেদের হাতে রানু বেগম (২৫) নামে এক নারী খুন হয়েছে। এসময় নিহতের সাড়ে তিন বছরের ছেলে শিশু আলিফ আহমেদ গুরুতর আহত হয়েছে। 

আজ বৃহস্পতিবার (৩ আগষ্ট) দুপুরে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের কুমারকান্দা গ্রামে নিজ বসতঘরে এই ঘটনাটি ঘটেছে। ঘটনায় দেবর সুজন আহম্মদ এবং তার মাকে গ্রেফতার  করেছে পুলিশ। নিহত রানু বেগম সুজন আহম্মেদের বড় ভাই খোকন মিয়ার স্ত্রী।

আরও পড়ুন: সহকারী শিক্ষক থেকে প্রধান শিক্ষক হলেন ২০১ জন, আদেশ জারি

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহতের স্বামী বিদেশ থেকে আসার পর তার পরিবারের লোকজনের সাথে জমি ও টাকা-পয়সা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার দুপুরে সুজন আহম্মদ তার ভাবিকে ছুরি দিয়ে গলায়, বুকে পিঠে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান রানু বেগম। এসময় তার সাড়ে তিন বছরের শিশু পুত্রকে ছুরি দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয়। 

খবর পেয়ে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় সুজন আহম্মদ ও তার মাকে ঘরে আটক করে রাখে স্থানীয়রা।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক সুজন আহম্মদ ও তার মাকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 


সর্বশেষ সংবাদ