শেকৃবি সাংবাদিক সমিতির সভাপতি সাদাত, সম্পাদক মমিন

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক  © টিডিসি ফটো

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) ২০২০-২১ মেয়াদের জন্য সভাপতি পদে কালের কণ্ঠের মো. শাহাদত হোসেন (সাদাত) এবং সাধারণ সম্পাদক পদে আমার সংবাদের মমিন সরকার নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির কার্যালয়ে গোপন ব্যালটে সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে শেকৃবিসাসের সাবেক সভাপতি প্রিন্স বিশ্বাস ও নির্বাচন কমিশনার সাবেক সাধারণ সম্পাদক মাহসাব রনি ও আহমেদ শাহরিয়ার অনিক দায়িত্বপালন করেন।

পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি ইনকিলাবের আবু তালহা সজীব ও আকাশ বাসফোর। যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের, সাংগঠনিক সম্পাদক দ্যা ডেইলি ক্যাম্পাসের মো. আরাফাত রহমান অভি, কোষাধ্যক্ষ খোলা কাগজের মো. ছিয়াদ খান, দপ্তর সম্পাদক দেশ রূপান্তের এমদাদুল হক।

এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক যুগান্তরের ইমরান খান, তথ্যপ্রযুক্তি (আইটি) বিষয়ক সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের ওলী আহম্মেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দৈনিক ইত্তেফাকের মো. আবু হানিফ, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক স্টুডেন্ট জার্নাল মো. শাহীন আলম। এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন মহিবুল আলম সবুজ, জাগো নিউজের মো.রাকিব খান ও নিউ নেশনের আবদুল্লাহ আল জুবায়ের।

নবনির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভুইঁয়া এবং ট্রেজারার অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম।


মন্তব্য