ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বোর্ড বৃত্তি টাকা ব্যাংকে

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বোর্ড বৃত্তি টাকা ব্যাংকে
  © লোগো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৯-২০২০, ২০১৮-২০১৯, ২০১৭-২০১৮ ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বোর্ড বৃত্তির টাকা শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) থেকে অনুমোদন করে ব্যাংকে পাঠিয়ে দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা-৫) শিউলি আফছার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, “মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ডি.ডি. মহোদয় মৌখিকভাবে জানিয়েছেন গত ২ মার্চ শিক্ষার্থীদের বৃত্তির টাকা অনুমোদন করে ব্যাংকে পাঠিয়ে দেয়া হয়েছে। আগামী সপ্তাহের মধ্যে শিক্ষার্থীদের নিজ ব্যাংক একাউন্টে টাকা চলে যাবে। উক্ত সময়ের মধ্যে যদি কোন শিক্ষার্থীর ব্যাংক একাউন্টে টাকা না যেয়ে থাকে তাহলে পরবর্তীতে তাদের তথ্য সংশোধনের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।”

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, “মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী. ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৯-২০২০, ২০১৮-২০১৯, ২০১৭-২০১৮ ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে বোর্ডবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের নতুন আবেদন ও সংশোধনী গত ৯ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত গ্রহণ করা হয়। শিক্ষার্থীদের আবেদন যাচাই বাছাই করে গত ২৪ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের মাধ্যমে অর্থ মন্ত্রণালয়ে প্রেরণ করা হয়েছে।”


মন্তব্য