৬ মার্চের মধ্যে শিক্ষার্থীদের নামের তালিকা জমা দেয়ার নির্দেশ

চবি, করোনা ভ্যাকসিন
  © ফাইল ফটো

আগামী ৬ মার্চের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের নামের তালিকা জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (০৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) দিবাকর বড়ুয়া সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হলসমূহের আবাসিক/অনুমতিপ্রাপ্ত শিক্ষার্থীদের এবং অনাবাসিক শিক্ষার্থীদের নামের তালিকা ও জাতীয় পরিচয়পত্রের কপি ইউজিসি কর্তৃপক্ষ বরাবরে প্রেরণের উদ্যোগ নেয়া হয়েছে।

এতে বলা হয়, এ লক্ষ্যে চবির সকল শিক্ষার্থীর নামের তালিকা ও জাতীয় পরিচয়পত্রের কপি সংগ্রহের কাজ শুরু হয়েছে। আগামী ৬ মার্চের মধ্যে বিশ্ববিদ্যালয়ের অনাবাসিক শিক্ষার্থীদের https://forms.gle/ZsT77jPdqnL7YLT56 লিংকে এবং আবাসিক/অনুমতিপ্রাপ্ত শিক্ষার্থীদের https://forms.gle/BNd4mFDUej6M8HeL9 লিংকে তথ্য আপলোড করার জন্য অনুরোধ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান বলেন, করোনা ভ্যাকসিন দেয়ার লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক-অনাবাসিক শিক্ষার্থীদের নামের তালিকা সংগ্রহ করা হচ্ছে। তালিকা সংগ্রহের পর টিকার জন্য বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের নামের তালিকা ইউজিসি কর্তৃপক্ষ বরাবর প্রেরণ করা হবে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ