নৌকার জন্য ভোট চাইলেন চবি উপাচার্য

উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার ও মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী
উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার ও মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী  © টিডিসি ফটো

আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরীকে জয়যুক্ত করা জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারসহ নগরবাসীর প্রতি আহবান জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

আজ রবিবার (২৪ জানুয়ারি) চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ারি আবদুল খালেক মিলনায়তনে মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরীর সমর্থনে বাঙালি জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ প্রগতিশীল শিক্ষক সমাজের (হলুদ দল) উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপাচার্য এ আহবান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চবি হলুদ দলের আহবায়ক ও ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের সভাপতি অধ্যাপক ড. সুলতান আহমেদ। এ সময় চবি সিনেট সদস্য অধ্যাপক ড. আবদুল্লাহ আল ফারুক, অধ্যাপক মাইনুল হাসান চৌধুরী, অধ্যাপক ড. মোহাম্মদ আবুল মনছুর, অধ্যাপক এস এম মনিরুল হাসান, আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ খাইরুল ইসলাম, সহকারী প্রক্টরবৃন্দ এবং চবির বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

চবি উপাচার্য বলেন, বন্দর নগরী চট্টগ্রাম বাংলাদেশের একটি অতীব গুরুত্বপূর্ণ নগরী। এ নগরের পিতার কাছে নাগরিকদের প্রত্যাশা অনেক। এ প্রত্যাশা পূরণে এবং একটি সবুজ ও পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে দরকার একজন সৎ, যোগ্য, দক্ষ ও নির্লোভ-নিরঅহংকার নগরপিতার।

উপাচার্য বলেন, প্রধানমন্ত্রী সুক্ষ্ম বিবেচনায় মো. রেজাউল করিম চৌধুরীকে মনোনয়ন দিয়ে তাঁর সহজাত রাজনৈতিক প্রজ্ঞার পরিচয় দিয়েছেন। মেয়র প্রার্থী হিসেবে রেজাউল করিম চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা পূরণে সক্ষম হবেন। একইসাথে জনগণের রায় নিয়ে নির্বাচিত হয়ে নগরবাসীর প্রত্যাশা পূরণে তাঁর সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে নিজেকে নিবেদিত রাখবেন।


মন্তব্য