ফের নিখোঁজ টিএসসির ফুল বিক্রেতা জিনিয়া

ফের নিখোঁজ টিএসসির ফুল বিক্রেতা জিনিয়া
  © ফাইল ফটো

৩ দিন ধরে ফের নিখোঁজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ফুল বিক্রি করা পথশিশু জিনিয়া। গত ১ সেপ্টেম্বর ঢাবি এলাকা থেকে ফুচকা খাইয়ে জিনিয়াকে অপহরণ করে নিয়ে যান লুপা তালুকদার নামের এক নারী।

এক সপ্তাহ পরে নারায়ণগঞ্জ থেকে জিনিয়াকে উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর জিনিয়া ও তার মা টিএসসি এলাকায় থাকছেন। সেখানেই জিনিয়া ফুল বিক্রি করেন।

আরও পড়ুন: টিএসসির ফুল বিক্রেতা জিনিয়াকে ফের অপহরণের হুমকি

স্বপ্ন পাঠশালা নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠনে প্রতিনিধি আমিনুল ইসলাম রানা তার নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে তিনি দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, গত শুক্রবার (১৫ জানুয়ারি) থেকে জিনিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ক্যাম্পোসে 

জিনিয়ার মা বললো, গত শুক্রবার থেকে জিনিয়াকে তারা খুঁজে পাচ্ছে না। পরে আমরাও ক্যাম্পাসে খোঁজাখুজি করেও পেলাম না। তাছাড়া তার মাকে থানায় নিয়ে যেতে চাইলেও উনি রাজি হচ্ছে না। এর আগে নিখোঁজের ঘটনার পর জিনিয়া ও তার মাকে ক্যাম্পাস ছেড়ে নিজ এলাকায় যেতে বলেছিল পুলিশ। এ কারণে তিনি থানায় যাচ্ছেনা।

ঢাবি কেন্দ্রীক ‘স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয়’ নামে একটি ফেসবুক গ্রুপের মডারেটর আব্দুল্লাহ হিল বাকী এক স্ট্যাটাসে লিখেছেন, টিএসসিতে ফুল বিক্রি করা জিনিয়া আবারো নিখোঁজ! আমরা তার সন্ধান চাই। তাকে এবার খুঁজে পেলে তাদের গ্রামের বাড়িয়ে যেন স্থায়ী বসবাসের ব্যবস্থা করে দেয়া হয়, এটাই আশা রাখছি।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রাব্বানী দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, এ ধরনের কোন তথ্য আমাদের কাছে নেই। তবে তাদেরকে ক্যাম্পাসে থেকে নিজ এলাকায় চলে যাওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ