অসহায়দের মৌসুমি ফল ও শিশুখাদ্য দিল ডুসাউ

  © টিডিসি ফটো

সমাজের সুবিধাবঞ্চিত মানুষ যারা অর্থের অভাবে মৌসুমি ফল কিনে খেতে পারেন না, তাদের মুখে হাসি ফোটানোর অভিপ্রায় নিয়ে এগিয়ে এসেছে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব উত্তরা (ডুসাউ)।

শনিবার (২৫ জুলাই) ঢাকার আব্দুল্লাহপুর বস্তির প্রায় সাড়ে তিনশো পরিবারের মাঝে মৌসুমি ফলমূল এবং শিশুখাদ্য বিতরণ করেছে ডুসাউ।

প্রতিষ্ঠার পর থেকে অদ্যাবধি সুস্বাদু রসালো ফলের স্বাদ সেসকল মানুষের ঘরে পৌঁছে দিতে বাৎসরিক ফল উৎসব আয়োজন করে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় এবারও সমাজের পিছিয়ে পড়া মানুষদের মাঝে মৌসুমি ফল বিতরণ করেছে তারা।

ডুসাউয়ের বর্তমান সভাপতি আবির আহমেদ এবং সাধারণ সম্পাদক আরাফাত সা’দ খান সমাজের এই সকল অসহায়দের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

প্রসঙ্গত, দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠের শিক্ষার্থীদের সংগঠন হিসেবে দেশ ও জাতির প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে ডুসাউ একটি সামাজিক সংগঠন হিসেবে ভূমিকা পালন করছে। সংগঠনটি এর জন্মলগ্ন থেকে সমাজের অসহায় মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছে ।

এর আগে সংগঠনটি বন্যার্তদের ত্রাণ সহায়তা, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, অসহায় দুস্থ শিশুদের মাঝে পাঠ্য সামগ্রী বিতরণ করেছে। এই সংগঠনটি পরিচালিত হয় উত্তরায় বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা। তাঁরা সবাই দীর্ঘ ৯ বছর ধরে সমাজের অসহায় মানুষদের সহায়তায় অগ্রগণ্য ভূমিকা পালন করে এসেছে।


সর্বশেষ সংবাদ