যাত্রাবাড়ীতে শিক্ষার্থীদের ওপর মুহুর্মুহু টিয়ারশেল নিক্ষেপ পুলিশের

  © সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ। আশপাশের বাসাবাড়িতে টিয়ারশেলের ধোয়া ঢুকে পড়েছে। শিশুদের শ্বাসকষ্ট ও চোখ জ্বালাপোড়া করছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

এখানে বিক্ষোভকারীদের মধ্যে কাজলায় ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ, দনিয়া কলেজ, সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ, একে স্কুল অ্যান্ড কলেজ, যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, বর্ণমালা স্কুল অ্যান্ড কলেজ, গভ. তুলারাম কলেজ, নারায়ণগঞ্জের ছাত্ররাই সবচেয়ে বেশি। নারায়ণগঞ্জের ছাত্ররা সকাল থেকেই বাসে করে এসে জমায়েত হয়। 

বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ মুহুর্মুহু ককটেল নিক্ষেপ করতে থাকে। এতে শিক্ষার্থীরা ছত্রভঙ্গ হয়ে যায়। বিভিন্ন গলিতে ছড়িয়ে পড়ে তারা। তবে বাসাবাড়িতে টিয়ারশেলের ধোয়া ঢুকে পড়ায় শিশুরা শ্বাসকষ্ট ও চোখ জ্বালাপোড়ায় ভুগছেন। প্রায় এক ঘণ্টা ধরে পুলিশ ছাত্রদের লক্ষ্য করে টিয়ারশেল নিক্ষেপ করে। 

প্রত্যক্ষদর্শী একজন জানান, ছাত্ররা সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে দুপুর থেকে। ঘটনাস্থলে বিপুল পরিমাণ পুলিশ ও র‍্যাব মোতায়েন করা হয়েছে। বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ ছাত্রদের লক্ষ্য করে টিয়ারশেল নিক্ষেপ করে।

 

সর্বশেষ সংবাদ