বিয়ের দিন ফিলিস্তিনের পতাকা হাতে আখতার

ফিলিস্তিনের পতাকা হাতে নবদম্পতি
ফিলিস্তিনের পতাকা হাতে নবদম্পতি  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সমাজসেবা সম্পাদক এবং গণতান্ত্রিক ছাত্রশক্তির আহবায়ক আখতার হোসেন বিয়ের পিঁড়িতে বসছেন। শনিবার (২৫ নভেম্বর) বিকেল ৫টায় বায়তুল মোকাররম মসজিদ প্রাঙ্গনে তার বিয়ে সম্পন্ন হয়। এসময় নবদম্পতি বায়তুল মোকাররম মসজিদ প্রাঙ্গনে ইসরাইলের আগ্রাসনের শিকার ফিলিস্তিনের পতাকা হাতে ছবি তুলেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। 

জানা গেছে, কনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য অর্থনীতি ইন্সটিটিউটের শিক্ষার্থী সানজিদা আখতার। তিনি এ বছর সে স্নাতক ফাইনাল বর্ষের পরীক্ষা দিয়েছেন। 

গতকাল বিকেল পাঁচটায় বায়তুল মোকারম মসজিদ প্রাঙ্গনে তাদের বিবাহ সম্পন্ন হয়। একই জায়গা থেকে ফিলিস্তিনের পতাকা হাতে আখতার ও সানজিদার ছবি শেয়ার করে ঐ স্থানে থাকা আখতারের বন্ধু বান্ধব ও দলীয় কর্মীরা।

বিয়ের দিন ফিলিস্তিনের পতাকা হাতে কেন জানতে চাইলে আখতার দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, আমরা একটি নতুন জীবন শুরু করতে যাচ্ছি একই সাথে আমাদের আশে পাশে অনেকেই নিরাপত্তা বঞ্চিত, অধিকার বঞ্চিত হয়ে আছে। ফিলিস্তিনের সাধারণ মানুষের অবস্থার কথা চিন্তা করলে বুঝা যায় তারা কত কষ্টে আছে। আমরা আমাদের এই সুন্দর যাত্রায় ফিলিস্তিনের পতাকা হাতে নিয়ে একটা মেসেজই দিতে চাই, ফিলিস্তিনের সাধারণ মানুষের জীবন এমন সুন্দর হোক তারাও যেন সুন্দর ভাবে বাঁচতে পারে।

উল্লেখ্য, এর আগে আখতার হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ  ডাকসুর সমাজসেবা সম্পাদক ছিলেন। পরবর্তীতে ছাত্র অধিকার পরিষদ থেকে পদত্যাগ করে নতুন ছাত্রসংগঠন গণতান্ত্রিক ছাত্রশক্তি গঠন করেছেন এবং বর্তমানে আহবায়কের দায়িত্ব পালন করছেন।


সর্বশেষ সংবাদ