ঢাবি ছাত্রকে মারধরের ঘটনায় গ্যাংয়ের দুই সদস্য আটক

কবি জসীমউদ্‌দীন হলের সামনে জোবায়ের ইবনে হুমায়ুনকে মারধর করা হয়
কবি জসীমউদ্‌দীন হলের সামনে জোবায়ের ইবনে হুমায়ুনকে মারধর করা হয়  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের সামনে অপরাধ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জোবায়ের ইবনে হুমায়ুনকে মারধরের ঘটনায় অভিযুক্ত দুই গ্যাং সদস্যকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে তাদের শাহবাগ থানায় পাঠানো হয়েছে।

আজ সোমবার (২৭ মার্চ) রাত ১টার পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, আমরা অনুসন্ধানের স্বার্থে কারো নাম প্রকাশ করতে চাচ্ছি না। আমরা জিজ্ঞাসাবাদ করে প্রকৃত তথ্য জানার চেষ্টা করছি। তবে শিগগির তাদের নাম প্রকাশ করা হবে। আমাদের এসব কার্যক্রম অব্যাহত থাকবে। অভিযুক্ত সকলকে প্রমাণের সাপেক্ষে বিচারের আওতায় আনা হবে।

জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কবি জসীমউদ্‌দীন হলের সামনে ওই ছাত্রকে পেটান তার একদল সহপাঠী। তারা ‘প্রলয়’ নামে ক্যাম্পাসভিত্তিক একটি গ্যাংয়ের সদস্য। মারধরের ঘটনায় রবিবার তার মা সাদিয়া আফরোজ খানে করা অভিযোগ শাহবাগ থানা পুলিশ গ্রহণ করেছে।

লিখিত অভিযোগে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ছাত্র তবারক মিয়াকে এক নম্বর আসামি করা হয়েছে। নাম উল্লেখ করে আরও যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে, তারা হলেন একই হলের ছাত্র সিফাত সাহিল, ফয়সাল আহম্মেদ ওরফে সাকিব, মো. সোভন ও সৈয়দ নাসিফ ইমতিয়াজ ওরফে সাইদ, সূর্য সেন হলের ফারহান লাবিব, মুহসীন হলের অর্ণব খান ও আবু রায়হান, কবি জসীমউদ্‌দীন হলের নাঈমুর রহমান ওরফে দুর্জয়, সাদ, রহমান জিয়া, মোশারফ হোসেন, জহুরুল হক হলের হেদায়েত নূর, মাহিন মনোয়ার, সাদমান তাওহিদ ওরফে বর্ষণ ও আবদুল্লাহ আল আরিফ, জগন্নাথ হলের প্রত্যয় সাহা ও জয় বিশ্বাস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ফেরদৌস আলম ওরফে ইমন।


সর্বশেষ সংবাদ