ঢাবি শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত করল অপর হলের শিক্ষার্থীরা

আহত শিক্ষার্থীকে হাসপাতালে নেওয়া হচ্ছে
আহত শিক্ষার্থীকে হাসপাতালে নেওয়া হচ্ছে  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে আরেক হলের শিক্ষার্থীদের বিরুদ্ধে। গুরুতর আহত ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) রাত আটটার দিকে বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দিন হলের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম জোবায়ের ইবনে হুমায়ূন। তিনি বিশ্ববিদ্যালয়ের অপরাধ বিজ্ঞান বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষ ও স্যার এ এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে জসীম উদ্দিন হলের সামনে ১০ থেকে ১৫ জন মিলে এক শিক্ষার্থীকে মারধর করা হচ্ছিল। ভুক্তভোগী নানা ভাবে নিজেকে বাঁচানোর চেষ্টা করছিলেন। মারধরকারীরা ঘটনাস্থল ত্যাগ করলে আশপাশে থাকা অন্যরা আহত শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন জোবায়ের গণমাধ্যমকে বলেন, সন্ধ্যার পর অপরিচিত একটি নম্বর থেকে আমাকে কল করে আমার অবস্থান সম্পর্কে জানতে চাওয়া হয়। আমি জিয়া হলের সামনে আছি বলার কিছুক্ষণ পর আমার ওপর হামলা চালানো হয়। হামলায় অংশ নেওয়া সবাই বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, বিভিন্ন মাধ্যমে বিষয়টি জেনেছি। হাসপাতালে প্রক্টরিয়াল টিমের অন্য সদস্যরা গেছেন। বিস্তারিত পরে জানাব।


সর্বশেষ সংবাদ