চবি ছাত্রলীগের সংঘর্ষ

এবার শিক্ষক এবং সাংবাদিকদের হামলা করলো বিজয়ের কর্মীরা

  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আধিপত্য বিস্তারের লড়াইয়ে নিজেদের মধ্যে মারামারির পাশাপাশি এবার শিক্ষক, সাংবাদিক দেড় উপর হামলা করেছে চবি ছাত্রলীগের উপগ্রুপ বিজয়ের কর্মীরা। প্রায় তিন ঘন্টা ধরে চলছে এই লড়াই, বাড়ছে আহতের সংখ্যা। এফ রহমান হলে ভিএক্সকে আবদ্ধ করে বারবার আক্রমণ চালাচ্ছে বিজয়ের কর্মীরা।

সংঘর্ষের পর বেপরোয়া হয়ে উঠেছে চবি ছাত্রলীগের উপগ্রুপ বিজয়। সংঘর্ষের এক পর্যায়ে এফ রহমান হলের সামনে অবস্থান নেয় সাংবাদিক এবং শিক্ষক এবং প্রক্টরিয়াল বডির সদস্যরা। অপর গেইট দিয়ে হলে প্রবেশ করে বিজয়ের কর্মীরা। তারা হলে ঢুকে ভিএক্সের কর্মীদের বের করে দেয় হল থেকে। এতে হতাহতের সংখ্যা আরও বাড়ছে। 

আরও পড়ুন: চবিতে ছাত্রলীগের সংঘর্ষ: ২০টি কক্ষ ভাংচুর, আহত অন্তত ১৫

এসময় সহকারী প্রক্টর তন্ময়কে ধাক্কা দিয়ে ফেলে বিজয়ের কর্মীরা। এতে প্রক্টর চিৎকার দিয়ে বলেন শিক্ষক চিনো না? শিক্ষক চিনো না? এছাড়াও সাংবাদিকদের রামদা নিয়ে হামলা করতে উদ্ধত হয় বিজয়ের বেপরোয়া কর্মীরা।

শুক্রবার (০২ ডিসেম্বর) রাত ১০টার দিকে সংঘর্ষের সূত্রপাত হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এ এফ রহমান হলের দেয়ালে চিকা লাগানোকে কেন্দ্র করে শুরু হয়েছে সংঘর্ষ। চবি  শাখা ছাত্রলীগের উপগ্রুপ বিজয় এবং ভিএক্সের মধ্যে এই সংঘর্ষ হয়েছে। এসময় তারা হলের সিসি ক্যামেরাতে কাপড় দিয়ে ঢেকে দেয় কর্মীরা এবং ইটপাটকেল ছুঁড়ে। এফ রহমান হলের ২০ টি কক্ষে ভাংচুর করা হয়েছে দুই গ্রুপের পাল্টাপাল্টি আক্রমণে। তবে এখনও ভিএক্সের কর্মীদের দখলে রয়েছে হল।


সর্বশেষ সংবাদ