ঢাবি ক্যাম্পাসের সেই অসহায় বৃদ্ধের দায়িত্ব নিল রাব্বানীর সংগঠন টিপিবি

ঢাবি ক্যাম্পাসের সেই অসহায় বৃদ্ধের দায়িত্ব নিল রাব্বানীর সংগঠন টিপিবি
  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসের মিলন চত্বরে খোলা আকাশের নিচে ৪ দিন ধরে পড়ে থাকা সত্তোর্ধ বয়সের অসুস্থ এক অসহায় বৃদ্ধের দায়িত্ব নিল ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানীর সংগঠন টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি)।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বৃদ্ধটির এমন অসহায় অবস্থা গোলাম রাব্বানীর নজরে আসলে তিনি টিম পজিটিভ বাংলাদেশের পক্ষ থেকে চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের মাধ্যমে তাৎক্ষণিক ব্যবস্থা নেন এবং পরবর্তীতে এই বৃদ্ধটির প্রয়োজনীয় সকল খরচ টিম পজিটিভ বাংলাদেশ নিবে বলেও তিনি জানান।

এ বিষয়ে গোলাম রাব্বানী বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনুজ আমজাদ আমাকে বিষয়টি অবহিত করলে আমি তাৎক্ষণিক চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের পরিচালক মিলটন সমাদ্দারকে জানাই। তারা দ্রুত এই মানুষটিকে তাদের আশ্রমে নিয়ে যায়। জামা-কাপড়সহ কিছু খাবার নিয়ে আমরা শিগগির সে লোকটিকে দেখতে যাব। এই অসহায় মানুষটির পুরো দায়িত্ব নিবে টিম পজিটিভ বাংলাদেশ। এমন মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহ্বান করছি।

চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের প্রতিষ্ঠাতা পরিচালক মিলটন সমাদ্দার বলেন, ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানী ভাই আমাকে বিষয়টি জানানোর পর যত দ্রুত সম্বভ এম্বুলেন্স নিয়ে বৃদ্ধ লোকটিকে নিয়ে আসি। সরকারি এবং বেসরকারি সংস্থাগুলো আমাদের পাশে এসে দাঁড়ালে আমরা আরও বেশি মানুষের দায়িত্ব নিতে পারব।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ