গণঅভ্যুত্থানে পিছিয়ে পড়া ভর্তিচ্ছুদের ‘ফ্রি’ কোচিংয়ের পাশাপাশি মডেল টেস্টও নিচ্ছে নেটওয়ার্ক

কোচিংয়ে কৃষি গুচ্ছের ভর্তিচ্ছুরা
কোচিংয়ে কৃষি গুচ্ছের ভর্তিচ্ছুরা  © সংগৃহীত

গণঅভ্যুত্থানে পিছিয়ে পড়া কৃষি গুচ্ছের ভর্তিচ্ছুদের বিনামূল্যে কোচিং করানোর পাশাপাশি অফলাইনে ফ্রি মডেল টেস্টও নিচ্ছে নেটওয়ার্ক। সারাদেশে বিভিন্ন সেন্টারে অনুষ্ঠিত হবে নেটওয়ার্কের অফলাইন মডেল টেস্ট।

বিষয়টি নিশ্চিত করেছেন  নেটওয়ার্ক-এর প্রতিষ্ঠাতা এবং আসপেক্ট সিরিজের প্রধান উপদেষ্টা মো. হোসেন আলী। তিনি জানান, শেষ সময়ে কৃষি অনুরূপ মডেল টেস্টে অংশগ্রহণ করে নিজেকে বুস্ট আপ করে নেওয়া যাবে নেটওয়ার্ক মডেল টেস্টগুলোর মাধ্যমে।

তিনি বলেন, নেটওয়ার্ক থেকে ৫টি অফলাইন টেস্ট আয়োজন করা হবে। ফাইনাল মডেল টেস্ট অনুষ্ঠিত হবে ১৫, ১৬, ১৯, ২১, ২২ অক্টোবর। পাশাপাশি আগামী ১৮ অক্টোবর দেশব্যাপী কৃষি গুচ্ছের অনুরূপ সেন্ট্রাল মডেল টেস্ট আয়োজন করা হবে।

এর আগে গণঅভ্যুত্থানে পিছিয়ে পড়া শিক্ষার্থীদের বিনামূল্যে কোচিং করানোর উদ্যোগ নিয়েছিল ‘নেটওয়ার্ক’। শুধু কোচিংয়ই নয়; বরং ভর্তিচ্ছুদের বিনামূল্যে প্রতিযোগিতার মাধ্যমে চূড়ান্ত সাজেশন বই উপহারও দিয়েছিল প্রতিষ্ঠানটি।

নেটওয়ার্কের সঙ্গে যুক্ত হয়ে শিক্ষার্থীদের বিনামূল্যে ভর্তি প্রস্তুতি ও মডেল টেস্ট নিতে সহায়তা করে যাচ্ছে রোড টু ডিএমসি, ডিএমসি স্টেশন, বন্দি পাঠশালা এবং বায়োলজি কিলার্স-এর মতো প্রতিষ্ঠান। 

ফ্রি মডেল টেস্টে অংশগ্রহণ করতে ভর্তিচ্ছুর নাম, মোবাইল নাম্বার ও সেন্টার সিলেক্ট করে ফ্রিতেই রেজিস্ট্রেশন করা যাবে। 

রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://edunetworkbd.com/join-us


সর্বশেষ সংবাদ