ত্রাণের গাড়ি আটকে আন্দোলন করছে তারা জাতির শত্রু: হাসনাত আব্দুল্লাহ

সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ
সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ  © ফাইল ছবি

যারা রাস্তায় ত্রাণের গাড়ি আটকে আন্দোলন করছে তাদেরকে জাতির শত্রু হিসেবে উল্লেখ করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। রোববার (২৫ আগস্ট) দুপুরে নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে তিনি একথা জানান।

ফেসবুক স্ট্যাটাসে হাসনাত লেখেন, ‘এই সংকটের সুযোগ নিয়ে সরকারকে চেপে ধরে যারা দাবি আদায়ের জন্য আজকে রাস্তায় ত্রাণের গাড়ি আটকে আন্দোলন করছেন, তাঁরা জাতির শত্রু।’

বিগত বেশ কয়েকদিন ধরে বিভিন্ন দাবি নিয়ে সোচ্চার হয়েছেন অনেক সরকারি-আধা সরকারি,চুক্তিভিত্তিক প্রতিষ্টানে নিয়োজিত কর্মীরা৷ বিভিন্ন সময় তারা দাবি আদায়ে অবস্থান কর্মসূচি পালন করছেন।

এদিকে, আজ জানা গেছে, উজানে ভারতের ত্রিপুরা থেকে নেমে আসা ঢল ও গত কয়েক দিনের প্রবল বর্ষণে ফেনী, কুমিল্লা, নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া, চট্টগ্রাম, খাগড়াছড়ি, রাঙামাটি, কক্সবাজার, লক্ষ্মীপুর, সিলেট, মৌলভীবাজার ও হবিগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় আকস্মিক বন্যা দেখা দিয়েছে। পানিবন্দি হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে অনেকে।

এমন পরিস্থিতিতে বন্যাকবলিত এলাকায় শুকনা খাবার, রান্না করা খাবার, শিশুখাদ্য, ওষুধ, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করছে অন্যান্য সংস্থা, প্রতিষ্ঠানের পাশাাপশি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির গণত্রাণ কার্যক্রমে দেখা গেছে ত্রাণ নিয়ে মানুষের ঢল। তাদের কোটি কোটি টাকায় বণ্টন চলছে ত্রাণ। ঠিক সেই সময় ত্রাণের গাড়ি আটকে দেওয়ার অভিযোগ ওঠে আন্দোলনকারীদের বিরুদ্ধে। এরপর আজ ক্ষোভ  প্রকাশ করলেন হাসনাত আব্দুল্লাহ।


সর্বশেষ সংবাদ