৯ বছর পর নুর-মোশাররফ নেতৃত্বে কুমিল্লা মহানগর ছাত্রলীগের কমিটি গঠন

সভাপতি নুর মোহাম্মদ ও সম্পাদক মোশাররফ হোসেন
সভাপতি নুর মোহাম্মদ ও সম্পাদক মোশাররফ হোসেন  © সংগৃহীত

প্রায় ৯ বছর পর অনুষ্ঠিত কুমিল্লা মহানগর ছাত্রলীগের প্রথম সম্মেলনে পাঁচ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে নুর মোহাম্মদকে (সোহেল) সভাপতি এবং মোশাররফ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

এ ছাড়া টিটু মজুমদারকে প্রথম সহসভাপতি, দিদারুল হককে (আকাশ) প্রথম যুগ্ম সাধারণ সম্পাদককে এবং শরীফুল ইসলামকে প্রথম সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। রাত সাড়ে আটটায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন আংশিক কমিটি ঘোষণা করেন।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১১ সালের ১০ জুলাই কুমিল্লা সিটি করপোরেশন প্রতিষ্ঠা হয়। এরপর ২০১৫ সালের ২২ জুলাই প্রথমবারের মতো কুমিল্লা মহানগর ছাত্রলীগের সাত সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি তিন মাসের জন্য দেওয়া হয়। প্রায় ৯ বছর পর আহ্বায়ক কমিটি দিল মহানগর ছাত্রলীগ।

আজ বেলা তিনটায় কুমিল্লা টাউন হল মাঠে ওই সম্মেলন শুরু হয়। এতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন মহানগর ছাত্রলীগের আহ্বায়ক এ কে এম আবদুল আজিজ সিহানুক। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন। সম্মেলন উদ্বোধন করেন সাদ্দাম হোসেন, প্রধান বক্তা ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও বিশেষ বক্তা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন।


সর্বশেষ সংবাদ