রাজধানীতে ছাত্রদলের লিফলেট বিতরণ

রাজধানীতে ছাত্রদলের লিফলেট বিতরণ
রাজধানীতে ছাত্রদলের লিফলেট বিতরণ  © সংগৃহীত

রাজধানীর গ্রীণ রোড এবং উত্তরা এলাকায় লিফলেট বিতরণ করেছে ছাত্রদল। ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক আহবায়ক ও কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ শীর্ষক এ লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ‍উপস্থিত ছিলেন।

ছাত্রদলের এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, দ্রব্যমূল্য বৃদ্ধি, ক্রমবর্ধমান খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহবান জানিয়ে এ লিফলেট বিতরণ করেছেন তারা।

আরো পড়ুন: বিএনপির ৬ দিনের কর্মসূচি শুরু হচ্ছে আজ

এ সময় আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক এস এম হাসান মাহমুদ রিপন, সদস্য মো. অলিউজ্জামান সোহেল, সদস্য ও বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সদস্য সচিব মাকসুদা রিমা, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. সালাহউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আউয়াল ভূইয়া রবি, সাবেক যুগ্ম আহবায়ক রাজন মাহমুদ রাজ, মো. জসিম, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি কাওছার আহমেদ রনি, সাকিব সরকার মাসুম, যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হান উল ইসলাম, সেলিম মাহমুদ, সাজ্জাদ হোসেন অনিক, সুলতানা আক্তার মিম প্রমুখ।


সর্বশেষ সংবাদ