বিপিএল

বৃষ্টিতে ভেসে গেল সিলেট-বরিশাল ম্যাচ

বৃষ্টিতে ভেসে গেল সিলেট-বরিশাল ম্যাচ
বৃষ্টিতে ভেসে গেল সিলেট-বরিশাল ম্যাচ  © সংগৃহীত ছবি

বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্সের ম্যাচ। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্টু থাকতে হচ্ছে দুই দলকে।

আজ শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় মিরপুরে খেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা মাঠে গড়াতে বিলম্ব হয়। পরে বৃষ্টি না থামায় বিকেল ৪টার দিকে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। এ কারণে, হোটেল থেকে স্টেডিয়ামে উপস্থিত হলেও ড্রেসিংরুম থেকে মাঠে নামতে পারেননি ক্রিস গেইল, সাকিব আল হাসানরা।

আরও পড়ুন: ডয়চে ভেলের সম্প্রচার বন্ধ করল রাশিয়া

এতে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় টেবিলের শীর্ষে উঠে এসেছে সাকিবের ফরচুন বরিশাল। ৭ ম্যাচে তাদের সংগ্রহ ৯ পয়েন্ট। অন্যদিকে তিন হারের পর বৃষ্টির কল্যাণে এক পয়েন্ট পেয়েছে সিলেট। আর তাতে ৩ পয়েন্টে নিয়ে টেবিলে তলানিতেই থাকল সিলেট।

দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ছয়টায় মুখোমুখি ওয়ার কথা রয়েছে মিনিস্টার ঢাকা ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তবে, বৃষ্টির কারণে এই ম্যাচ মাঠে গড়ানো নিয়েও রয়েছে শঙ্কা। কারণ বৃষ্টি থামার যে সম্ভাবনাই নেই।

আরও পড়ুন: যৌন হয়রানির অভিযোগে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি

গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টি হয়েছে রাজশাহী বিভাগের তাড়াশে ১৭ মিলিমিটার। অন্যদিকে বদলগাছিতে ১১, দিনাজপুরে ৭, ঈশ্বরদীতে ৬, টাঙ্গাইলে ৪, চুয়াডাঙ্গা, নেত্রকোনা ও নিকলিতে ২ এবং সৈয়দপুর, খুলনা, রাজশাহী ও বগুড়ায় ১ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে। এছাড়া ময়মনসিংহ ও ঢাকায় সামান্য বৃষ্টি রেকর্ড করা হয়েছে।

সকাল থেকেই রাজধানীর আকাশ ছিল মেঘলা। বেলা ১১টা নাগাদ অনেক এলাকায় গুঁড়িগুঁড়ি বৃষ্টি শুরু হয়। এরপর বেলা সাড়ে ১২টা নাগাদ দমকা হাওয়াসহ হালকা বা মাঝারি ধরনের বৃষ্টি শুরু হয় রাজধানীর বিভিন্ন এলাকায়।


সর্বশেষ সংবাদ