‘সব সময়ই তার একটা পরিকল্পনা থাকে’

সাকিব-শিশির
সাকিব-শিশির  © ফাইল ফটো

আগামী এপ্রিলে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ না খেলে ইন্ডিয়ার প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার আগ্রহ প্রকাশ করেছেন সাকিব আল হাসান। সম্প্রতি সাকিব ছুটি চেয়ে বিসিবিতে আবেদনও করেছেন। তবে জাতীয় দল বাদ দিয়ে আইপিএল খেলার পেছনে সাকিবের পরিকল্পনা আছে বলে জানিয়েছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলা বাদ দিয়ে আইপিএল খেলার সিদ্ধান্ত নেয়ায় আজ শুক্রবার সাকিবকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা শুরু হয়। এদিন বিকেলে শিশির ফেসবুকে লিখেন, ‘সব সময়ই তার একটা পরিকল্পনা থাকে।’

কী সেই পরিকল্পনা? শিশির সেটি বুঝিয়েছেন ধারাভাষ্যকার হার্শা ভোগলের একটি স্ট্যাটাসের স্ক্রিনশট শেয়ার করে। তাতে লেখা রয়েছে, ‘অধিকাংশ মানুষ টেস্ট বাদ দিয়ে আইপিএলকে বেছে নিচ্ছে। সাকিব আল হাসান শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট না খেলে আইপিএল খেলবেন। সামনের দুই বছরে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং একটি ৫০ ওভারের বিশ্বকাপ-প্রাধান্য দেয়ার বিষয়টা এখানে সহজ হচ্ছে।’

He always has a plan❤️

Posted by Sakib Ummey Al Hasan on Friday, February 19, 2021

বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, ভারতের এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট চলার সময় দেশের হয়ে টেস্ট খেলতে ইচ্ছুক নন বাংলাদেশের অলরাউন্ডার। টেস্ট সিরিজ থেকে ছুটি চাওয়ার পর অনেক আলোচনা করে তার ছুটি মঞ্জুর করা হয়েছে।

সাকিবের ছুটির বিষয়ে আকরাম খান বলেন, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছুটি চেয়ে একটি চিঠি দিয়েছেন সাকিব। কারণ তিনি আইপিএল খেলতে চান। আমরা তাকে অনুমতি দিয়ে দিয়েছি। কারণ যার খেলার ইচ্ছা নেই তাকে পুশ করার কোনো অর্থ নেই।


মন্তব্য

সর্বশেষ সংবাদ