বাংলাদেশে আসছেন নেইমার, খালি চোখে যেভাবে দেখবেন ভক্তরা

নেইমার
নেইমার  © সংগৃহীত

আগামী বছরের শুরুর দিকেই বাংলাদেশে আসতে পারেন সময়ের অন্যতম সেরা ফুটবলার নেইমার। এমনটি জানিয়েছেন রবিন মিয়া। বাংলাদেশি বংশোদ্ভূত রবিন, সম্পর্কে নেইমারের বন্ধু। দীর্ঘদিন ধরে ব্রাজিলিয়ান সুপারস্টারের সঙ্গে কাজ করছেন তিনি।

এর আগে গত বছর বাংলাদেশে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তার পর আসেন ব্রাজিলের সাবেক কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। এবার লাল-সবুজের দেশে আসছেন ব্রাজিলিয়ান সেনসেইশন নেইমার। 

মার্টিনেজ ও রোনালদিনহো বাংলাদেশে আগমন নিয়ে সমালোচনা হলেও নেইমারের ক্ষেত্রে তেমনটি হবে না বলে জানা গেছে। মার্টিনেজ ও রোনালদিনহোকে ফুটবল ভক্তরা সেভাবে দেখতে পারেননি। তবে নেইমারকে খালি চোখে দেখা যাওয়ার কথা জানিয়েছেন রবিন মিয়া।

নেইমারের বাংলাদেশে আসা প্রসঙ্গে দেশের এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে রবিন বলেন, 'নেইমারের আসার ব্যাপারে দেশের একটি প্রতিষ্ঠানের সঙ্গে মৌখিক ও লিখিতভাবে কথা হয়েছে। আশাকরি, আগামী বছরের (২০২৫) শুরুর দিকে তাকে বাংলাদেশে আনতে পারব।'

মার্টিনেজ-রোনালদিনহোর মতো নেইমারের বেলায় বিতর্কের সৃষ্টি যেন না সেদিকে খেয়াল রাখবেন বলে জানিয়েছেন রবিন। তিনি বলেন, ‘আমি চাইব, নেইমারের এই সফরটা যেন পুরোপুরি দেশের মানুষের আবেগের সঙ্গে মিশে যেতে পারে। আমরা চ্যারিটি আয়োজন করব। ১৬ কোটি মানুষকে আর নেইমারের সঙ্গে দেখা করানো সম্ভব না, আমরা আমাদের জায়গা থেকে যতটুকু সম্ভব করব।’


সর্বশেষ সংবাদ