রাবিতে শের-ই-বাংলা হল ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

ছাত্রলীগের কর্মীসভা
ছাত্রলীগের কর্মীসভা   © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সমন্বিত হল সম্মেলনকে সামনে রেখে শের-ই-বাংলা ফজলুল হক হলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার এ সভা অনুষ্ঠিত হয়। এর আগে, ১৭ টি আবাসিক হলে কর্মী সভার সময়সূচি প্রকাশ করা হয়।

কর্মী সভায় শের-ই-বাংলা একে ফজলুল হক হল ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত মো. মোস্তাফিজুর রহমান (রাতুল) বলেন, ২০১৩ সালে সর্বশেষ এই হলের কমিটি হয়েছিল। দীর্ঘ ৯ বছর পর শের-এ-বাংলা হলের কমিটি হতে যাচ্ছে। সবাইকে সচেতন থাকতে হবে যেন কোন কারণে সম্মেলন বাধাগ্রস্ত না হয় এবং তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ১৪ তারিখের সম্মেলন সফল করার ব্যাপারে দৃঢ়প্রতিজ্ঞ।।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, হল সম্মেলনকে ঘিরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মীদের মধ্যে যে উদ্যম তৈরি হয়েছে এই উদ্যম ধরে রাখতে হবে। যারা দীর্ঘদিন ধরে ছাত্রলীগের জন্য পরিশ্রম করেছে তাদের আমরা মূল্যায়ন করার চেষ্টা করবো।

সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আগামী ১৪ মার্চের হল সম্মেলনে নেতৃত্বে যারাই আসুক তাদের হাত ধরে আজকের রাবি শাখা ছাত্রলীগ যে অবস্থায় আছে সামনের দিনে তার চেয়ে আরও গতিশীল হবে বলে আশা রাখছি।

আরও পড়ুন: হলের বাবুর্চিকে পেটাল ছাত্রলীগের ৩ কর্মী

জানা যায়, হল সম্মেলনের তারিখ ঘোষণার পর পদ প্রত্যাশীদের কাছ থেকে সিভি আহ্বান করা হয়। এতে সম্মেলনের জন্য বিশ্ববিদ্যালয়ের ১৭ টি হল থেকে মোট ৪১৬ জন পদ প্রত্যাশী সিভি জমা দেন।

এদিকে, একই দিন বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও মতিহার হলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

হল শাখা ছাত্রলীগের কর্মী মো. আদনান হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে শাখা ছাত্রলীগের সহসভাপতি সরূপ সাহা সুপ্ত, সাংগঠনিক সম্পাদক ইমরান খান নাহিদ, মেহেদী হাসান মিশু প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ