বাঙলা কলেজে নির্মাণাধীন ভবন থেকে লাশ উদ্ধার

লাশ
লাশ শনাক্তে সিআইডি এবং ডিবির সদস্যরা কাজ করছে  © সংগৃহীত ছবি

রাজধানীর মিরপুরের সরকারি বাঙলা কলেজের নির্মাণাধীন ভবন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় কলেজের কর্মচারীরা রুম পরিষ্কার করতে গিয়ে লাশের সন্ধান পান।

কলেজের প্রধান সহকারী আমিনুর রহমান জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে শিক্ষা কার্যক্রম চালাতে রুমের সংখ্যা বাড়াতে রুম পরিষ্কার করতে গিয়ে কর্মচারীরা এ লাশের সন্ধান পান।

আরও পড়ুন: যত সিট তত যাত্রী পরিবহনে নতুন সিদ্ধান্ত

তিনি বলেন, সামনে পাবলিক পরীক্ষা ও চাকরির পরীক্ষা রয়েছে। আগে আমরা কলেজের বিভিন্ন ভবনে পরীক্ষা নিতাম। ওমিক্রনের কারণে সরকার নতুন করে বিধিনিষেধ আরোপ করেছে। তাই এই নির্মাণাধীন ভবনের রুমগুলো পরীক্ষা নেয়ার উপযোগী করার জন্য গিয়েছিলাম। রুম পরিষ্কার করতে গিয়েই আমরা লাশ দেখতে পাই। ওখানে আগে থেকেই কিছু চেয়ার টেবিল স্টোর করা ছিলো। যেহেতু ওই ভবন এখনও কলেজ কর্তৃপক্ষকে বুঝিয়ে দেয়া হয়নি তাই লাশ দেখে আমরা সাথে সাথেই ঠিকাদার প্রতিষ্ঠানকে জানিয়েছি।

এই বিষয়ে বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফেরদৌসী খান বলেন, ওই ভবনটি এখনও ঠিকাদার প্রতিষ্ঠান আমাদেরকে বুঝিয়ে দেয়নি। তাই ভবনের দিকে কলেজ প্রশাসনের তেমন দৃষ্টি ছিলোনা।

আরও পড়ুন: ডাবল মাস্ক ওমিক্রন মোকাবেলায় বেশি কার্যকর: গবেষণা

তিনি বলেন, করোনার পরিস্থিতি খারাপ হওয়ায় ভবনটি বুঝে না পেলেও পরিস্থিতি বিবেচনায় পরবর্তী পাবলিক ও চাকরির পরীক্ষার আসন বিন্যাসের জন্য আমাদের প্রধান অফিস সহকারী ভবনটি পরিষ্কার করতে গিয়ে ওখানে লাশ দেখতে পায় বলে আমি জানতে পেরেছি। লাশ পাওয়ার খবর শুনে আমি দারুস সালাম থানায় জানিয়েছি।

তবে লাশের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি বলে জানান দারুস সালাম থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ। তিনি বলেন, লাশ শনাক্তে সিআইডি এবং ডিবির সদস্যরা কাজ করছে। বাকি বিষয়ে তদন্তের পর জানা যাবে।


মন্তব্য

x