বেরোবি ভর্তির মেধা তালিকা প্রকাশ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি)
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি)  © ফাইল ছবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে সম্মান প্রথম বর্ষের গুচ্ছ পদ্ধতিতে ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ৯ ও ১১ জানুয়ারি প্রথম মেধা তালিকা থেকে সাক্ষাতকার ও ভর্তি শুরু হবে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত ১টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য প্রকাশ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ওয়েবসাইটে প্রকাশিত তালিকা ও ভর্তি বিজ্ঞপ্তি থেকে প্রাপ্ত তথ্যমতে, জিএসটি গুচ্ছ ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে আবেদনের পরিপ্রেক্ষিতে প্রথম মেধা তালিকা প্রকাশ করা হয়। বিভাগগুলোতে আসন খালি থাকা সাপেক্ষে ১১ জানুয়ারি দ্বিতীয় মেধা তালিকা প্রকাশ করা হবে। তাদের ১৬ ও ১৭ জানুয়ারি সাক্ষাতকার ও ভর্তি অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারের সময় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যা সঙ্গে আনতে হবে-

এসএসসি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড ও প্রবেশপত্র, নম্বরপত্র ও সনদপত্র। এইচএসসি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড ও প্রবেশপত্র, নম্বরপত্র ও সনদপত্র/প্রশংসাপত্র, কক্ষ পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার প্রবেশপত্রে ব্যবহৃত ছবির সাদৃশ্য পাসপোর্ট সাইজের এক কপি ছবি।

এ বছর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মোট ৩১ হাজার ১০১ জন শিক্ষার্থী ভর্তির জন্য আবেদন করে। ভর্তি সংক্রান্ত সব তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (brur.ac.bd) পাওয়া যাবে।


সর্বশেষ সংবাদ