জাতির পিতার সমাধিতে আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

আরবি বিশ্ববিদ্যালয়
নব গঠিতক কমিটির সদস্যরা  © টিডিসি ফটো

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের নবগঠিত কমিটি । শ্রদ্ধা নিবেদন শেষে সবাই এক মিনিট নিরবতা পালন করেন। পরে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো. শামীম হোসেন খান, সহ-সভাপতি আশফাক আখতার, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খান, যুগ্ন সাধারণ সম্পাদক মো. অজিউল্যাহ, যুগ্ন সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান ফিরোজ, যুগ্ন সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. হাফিজুল ইসলাম হাফিজ, দপ্তর সম্পাদক মো. আবদুল হান্নান (সাব্বির), প্রচার সম্পাদক সালাহ উদ্দিন প্রধান, উপ-প্রচার সম্পাদক অমিতাভ বিশ্বাস, অর্থ সম্পাদক মোহাম্মদ হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. শাহনেওয়াজ, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. মুরাদ হোসেন, আইন বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. শরিফুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. জাহান উদ্দিন, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. রুমী কিসলু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম বাসেত, উপ-ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক মো. হাসিবুর রহমান সাগর, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক তানজির আহমেদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. ফখরুল ইসলাম, উপ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. রেজাউল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মো. মোশাররফ হোছাইন, শেখ মো. রায়হান, মো. ফয়সাল কবির, মো. সুমন আলী, মুহাম্মদ হাসানুজ্জামান, মাহবুবুর রহমান, মো. আসাদুজ্জামান, মো. মনির হোসেন, মো. আব্দুল গফুর।

এ সময় নব গঠিত কমিটির সভাপতি সভাপতি মো. শামীম হোসেন খান বলেন, ছাত্রাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন দায়িত্ব যেভাবে পালন করেছি, ঠিক তেমনি বঙ্গবন্ধু পরিষদ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় শাখা আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে তা পূর্বের ন্যায় কোন ব্যত্যয় হবে না।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ