বেরোবিতে সমাজন্ত্রাতিক ছাত্র ফ্রন্টের মানববন্ধন

বেরোবিতে সমাজন্ত্রাতিক ছাত্র ফ্রন্টের মানববন্ধন
বেরোবিতে সমাজন্ত্রাতিক ছাত্র ফ্রন্টের মানববন্ধন  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সমাজন্ত্রাতিক ছাত্র ফ্রন্ট বেরোবি শাখার উদ্দোগে মানববন্ধন পালন করেছে। সোমবার (২৫ জানুয়ারি) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল চত্বর সাধারণ সম্পাদক পবিত্র রমজান রায়ের সঞ্চলনায় এ কর্মসূচি পালিত হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্র ফ্রন্ট কমিটির প্রচার সম্পাদক শোভন রহমান, রংপুর জেলা ছাত্র ফ্রন্টের সভাপতি যুগেশ ত্রিপুরা, বেরোবি শাখার সভাপতি রীনা মুরমু প্রমুখ।

কেন্দ্রীয় ছাত্র ফ্রন্ট কমিটির প্রচার সম্পাদক শোভন রহমান বলেন, ইতিহাসের সকল বিজয় ছিনিয়ে এনেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থীরা। বিশ্ববিদ্যালয়গুলোতে এখন আর গবেষণার জন্য যে গণতান্ত্রিক পরিবেশ দরকার সেই পরিবেশ আর নেই। বিশ্ববিদ্যালয়ের স্বায়ত্তশাসনকে নিয়মিত দিনদিসন খর্ব করা হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের সকল অনিয়ময়ের বিরুদ্ধে ছাত্রসমাজকেই এগিয়ে আসতে হবে।

রংপুর জেলা ছাত্র ফ্রন্টের সভাপতি যুগেশ ত্রিপুরা বলেন, আমাদের বেরোবি ক্যাম্পাস সকল আনিয়ম দুর্নীতি অন্যায়ের বিপক্ষে অতীতে যেভাবে আন্দোলন গড়ে তুলেছি এবারও রাজপথে থাকবো। আমি সমাজন্ত্রাতিক ছাত্র ফ্রন্টের পক্ষ থেকে সারা বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জোর দাবি জানাচ্ছি।


মন্তব্য