১৮ শিক্ষার্থীকে শাস্তি দিল জগন্নাথ বিশ্ববিদ্যালয়

১৮ শিক্ষার্থীকে শাস্তি দিল জগন্নাথ বিশ্ববিদ্যালয়
  © ফাইল ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ১৮ (আঠারো) শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করা হয়। পরীক্ষায় অসদুপায় অবলম্বনের কারণে এসব শিক্ষার্থীর শাস্তি হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২ সেপ্টেম্বর-২০২০ ‘শৃঙ্খলা কমিটি’র ৫৩ তম সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষায় অসদুপায় অবলম্বনের কারণে ১৮ জন শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করা হয়। সভাটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মীজানুর রহমান সভাপতিত্বে তার সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

বিভিন্ন মেয়াদে শাস্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- ২০১৪-১৫ সেশনের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী সাখাওয়াত হোসেন, ২০১৭-১৮ সেশনের প্রাণীবিদ্যা বিভাগের মো. হাসিবুজ্জামান, একই বিভাগ ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মো. ফয়সাল মাহমুদ, আশিকুল ইসলাম রাতুল, তানজিনা, ২০১৬-১৭ সেশনের রসায়ন বিভাগের শিক্ষার্থী আপন ঘোষ, ২০১৬-১৭ মার্কেটিং বিভাগের শিক্ষার্থী আশিক আহমেদ আনন একই বিভাগ ২০১৪-১৫ শিক্ষাবর্ষের পিয়াল দাস ও হাসিবুল ইসলাম শুভ।

২০১৫-১৬ সেশনের উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শামিম মিয়া ও সিরাজুম মনিরা, ২০১৭-১৮ সেশনের কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী থাই চক, ২০১৫-১৬ সেশনের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী খাদিজা আক্তার, ২০১৮-১৯ সেশনের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী নাজনিন নিগার, ২০১৭-১৮ সেশনের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মো. হৃদয় সরকার ও আবু তারেক।

এছাড়াও সংশ্লিষ্ট কোর্সে পূনঃরেজিস্ট্রেশনের শাস্তি পেয়েছেন- মাকের্টিং বিভাগ (ফলাফল-২০১৯) তিথী বোস শিখা ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগ (ফলাফল-২০১৯) মীর আফসানা।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ