ইবির ফটোগ্রাফিক সোসাইটির নেতৃত্বে সালাউদ্দিন-গালিব

ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি মো. সালাউদ্দিন এবং সাধারণ সম্পাদক মো. সিরাজুজ জামান গালিব।
ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি মো. সালাউদ্দিন এবং সাধারণ সম্পাদক মো. সিরাজুজ জামান গালিব।  © সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে লোক প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মো. সালাউদ্দিন কে সভাপতি এবং ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের মো. সিরাজুজ জামান গালিব কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি এনামুল কবির রাইহান, প্রতিষ্ঠাতা সহ-সভাপতি আব্দুল্লাহ আল বাকী ও সাবেক সভাপতি নাছির উদ্দিন আবিরের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

৩২ সদস্যবিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি রিজওয়ান খান ও নাইম ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক ফেরদৌস ইমন ও লামিয়া হোসাইন, সাংগঠনিক সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন এবং সহ সাংগঠনিক সম্পাদক এম এম বনি আমিন, শরিফ সৌরভ ও এস বি বাধন, অফিস সেক্রেটারি ফারহানা ইবাদ ও বজলুর রহমান, কোষাধ্যক্ষ  ইজাজ আহমেদ ও সহকারী কোষাধ্যক্ষ মো. সাব্বির খান, মানব সম্পদ সম্পাদক সাব্বির সায়েম এবং সহ মানব সম্পদ সম্পাদক আহমেদ গালিব ও এএসএম মাহবুব।

এ ছাড়া তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ফিরোজ মাহমুদ, সহকারী আইটি সম্পাদক নাহিদুর রহমান তমাল ও আবু উবায়দা, পরিকল্পনা ও প্রদর্শনী সম্পাদক সাকিফ বিন আলম, সহকারী পরিকল্পনা ও প্রদর্শনী সম্পাদক- নুসরাত ঐশী, মহিবুল্লাহ নোমান ও মারুফ হাসান, প্রকাশনা সম্পাদক ইদুল হাসান, সহকারী প্রকাশনা সম্পাদক ইরফান উল্লাহ, বিজ্ঞাপন সম্পাদক মতিউর রহমান, সহকারী বিজ্ঞাপন বিষয়ক সম্পাদক মো: সাইফুল্লাহ, ফারহানা আফরিন ও ইশতিয়াক আহমেদ হিমেল এবং স্ক্রিপ্ট রাইটার এন্ড হোস্ট: শাকিরা ইসলাম ও আশরাফুল হক।

নব নির্বাচিত সভাপতি সালাউদ্দিন বলেন,  আইইউপিএস এর সভাপতির দায়িত্ব পেয়ে আমি আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করছি। আমাদের কার্যক্রম গুলো আমরা ন্যায় এবং দায়িত্বের সাথে পালন করার চেষ্টা করবো। আমাদের উদ্দেশ্য হলো ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত শিক্ষার্থীদের তথ্যচিত্র সম্পর্কিত গঠনমূলক স্কিল ডেভেলপমেন্ট করে দক্ষ মানব সম্পদে রূপান্তরিত করা, যাতে করে তারা যেন বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে আমাদের বাংলাদেশকে পুরো বিশ্বের কাছে মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারে। আমরা সে লক্ষ্য নিয়েই কাজ করবো ইনশাআল্লাহ।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক সিরাজুজ জামান গালিব বলেন, আইইউপিএসের এ দ্বায়িত্ব পেয়ে আমি আনন্দিত। আমরা জানি ফটোগ্রাফি বর্তমান বিশ্বে উন্নয়নের জন্য একটি গুরুত্বপূর্ণ হাতিয়ার। আমরা চেষ্টা করবো ইসলামী বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীর কাছে পৌছানোর এবং তাদের ফটোগ্রাফির মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয় কে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার। আমরা আশা করি ইসলামী বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থীদের পাশে পাবো এবং ইসলামী বিশ্ববিদ্যালয় এর প্রতিটি শিক্ষার্থী যেন আইইউপিএস কে তাদের নিজের সংগঠন মনে করে। আমরা একটি প্লাটফর্ম হিসেবে থাকার চেষ্টা করবো যেখানে সকল কিছু ই হবে শিক্ষার্থীদের ফটোগ্রাফির স্কিল এবং কমিউনিকেশন ডেভেলপমেন্ট এর জন্য।


সর্বশেষ সংবাদ