সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহতের ঘটনায় ইবি উপাচার্যের শোক

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহতের ঘটনায় ইবি উপাচার্যের শোক
সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহতের ঘটনায় ইবি উপাচার্যের শোক  © টিডিসি ফটো

সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী মনির হোসাইনের (২২) অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) এক শোকবার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার শান্তি ও মাগরিফতার কামনা করেন। 

শিক্ষার্থী মনির হোসাইনের মৃত্যুর সংবাদ শোনার সাথে সাথে নবনিযুক্ত উপাচার্য কুষ্টিয়া সদর হাসপাতালে ছুটে যান। এ সময় তিনি নিহত শিক্ষার্থীর পিতাকে সান্ত্বনা দেন। পরে উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ, থিওলজি অ্যান্ড ইসলামীক স্ট্যাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আ ব ম সিদ্দিকুর রহমান আশ্রাফী এবং আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো. তোজাম্মেল হোসেনসহ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। 

জানা যায়, বুধবার ক্যাম্পাস শেষে বাসায় ফেরার পথে বিকাল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়া-কুমারখালি মহাসড়কে আলাউদ্দীন নগর এলাকায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন মনির হোসাইন। স্থানীয়রা তাকে দ্রুত কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। নিহত মনির হোসাইনের বাড়ি কুষ্টিয়ার কুমারখালির ঝাওতলা এলাকায়। তার বাবার নাম বিল্লাল হোসেন। দুই ভাই ও দুই বোনের মধ্যে মনির হোসাইন ছিল সবার বড়। মনির হোসাইন এর অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


সর্বশেষ সংবাদ