ইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণের নেতৃত্বে নিয়ামত-রনি

ইসলামী বিশ্ববিদ্যালয় চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির সভাপতি নিয়ামত, সম্পাদক রনি
ইসলামী বিশ্ববিদ্যালয় চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির সভাপতি নিয়ামত, সম্পাদক রনি  © সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসাবে আল ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নিয়ামতুল্লাহ মুনিম এবং সাধারণ সম্পাদক পদে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের একইবর্ষের শিক্ষার্থী ইব্রাহীম আলী রনি মনোনীত হয়েছেন।

বুধবার (২৪ সেপ্টেম্বর) চাঁপাইনবাবগঞ্জ জেলাকল্যাণ সমিতির উপদেষ্টা অধ্যাপক ড. শাহজাহান মন্ডল ও প্রফেসর ড. মহা. আনোয়ারুল হক (স্বপন) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

পাঁচ সদস্যবিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি সিফাত মোহাম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ ও সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম।

আরও পড়ুন: ইবির অ্যাকাউন্টিং ক্লাবের নেতৃত্বে নোমান-ইমরান

বিজ্ঞপ্তিতে বলা হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক বছরের জন্য কমিটির অনুমোদন দেওয়া হলো। উক্ত কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ প্রদান করা হলো।

সমিতির নবনির্বাচিত সভাপতি নিয়ামতুল্লাহ মুনিম বলেন, জেলা কল্যাণের সম্মানিত উপদেষ্টাগণ আমার মতো একজন নগণ্য মানুষকে এ দায়িত্ব দেওয়ায় তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেইসাথে জেলা ছাত্রকল্যাণ সমিতিকে এগিয়ে নিতে আমার জেলার সিনিয়র, জুনিয়র ভাই-বোনদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়ে আরও পড়ুন....


সর্বশেষ সংবাদ