খুবির বিভাগীয় ও শাখা অফিস আকস্মিক পরিদর্শনে অধ্যাপক রেজাউল

খুবির বিভাগীয় ও শাখা অফিস পরিদর্শনে অধ্যাপক ড. মো. রেজাউল করিম
খুবির বিভাগীয় ও শাখা অফিস পরিদর্শনে অধ্যাপক ড. মো. রেজাউল করিম  © সংগৃহীত

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সকল কর্মকর্তা-কর্মচারীর নিয়মিত অফিস সময় প্রতিপালন এবং নিজেদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ অধ্যাপক ড. মো. রেজাউল করিম। সোমবার (৯ সেপ্টেম্বর) প্রশাসনিক ভবনের বিভিন্ন বিভাগীয় ও শাখা অফিসসমূহ আকস্মিক পরিদর্শনকালে তিনি এ নির্দেশনা দেন।

এ সময় অধ্যাপক ড. মো. রেজাউল করিম বলেন, শিক্ষার্থীদের বিপ্লবের কারণে আমরা নতুন একটি বাংলাদেশ পেয়েছি। নতুনভাবে বাংলাদেশ গড়ার সুযোগ সৃষ্টি হয়েছে। কিন্তু অভিভাবক শূন্যতা এবং উদ্ভূত নানা কারণে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাজে স্থবিরতা নেমে আসে। আমি প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব গ্রহণের পর থেকে সেই সংকটগুলো দূর করতে নানা উদ্যোগ নেওয়া হয়। এখন কাজের ক্ষেত্রে গতিশীলতা ফিরে এসেছে।

আরো পড়ুন: শুভেচ্ছায় ফুল সংস্কৃতি কি উঠে যাচ্ছে?

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের সব কর্মকর্তা-কর্মচারীর নিয়মিত অফিস সময় প্রতিপালন করতে হবে। আন্তরিকতার সাথে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। দায়িত্ব পালনে যেন কোনো অবহেলা না হয়, সেদিকে সকলকে নজর দিতে হবে। বিশেষ করে শিক্ষার্থীসংশ্লিষ্ট কাজসমূহ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সম্পাদন করতে হবে।

পরিদর্শনকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ