ঢাকা কলেজ ছাত্রলীগের কর্মীসভার তারিখ ঘোষণা কেন্দ্রের

  © সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা কলেজ শাখার কমিটি গঠনের জন্য কর্মী সভার তারিখ ঘোষণা করা হয়েছে। জীবন বৃত্তান্ত জমা নেওয়ার পর এবার কর্মী সভার মাধ্যমে বেছে নেওয়া হবে নেতৃত্ব। 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 

এতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ‘স্মার্ট বাংলাদেশ' গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে আগামী ৩০ সেপ্টেম্বর (শনিবার) বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা কলেজ শাখার কর্মীসভা
অনুষ্ঠিত হবে।

ঢাকা কলেজ ছাত্রলীগের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১৬ সালে। তাও হয়েছিল আহ্বায়ক কমিটি। ২০১৬ সালের ১৭ নভেম্বর নুর আলম ভূইয়া রাজুকে আহ্বায়ক করে একটি কমিটি অনুমোদন দেন ছাত্রলীগের সে সময়ের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। পরে ২০১৭ সালের ২২ জানুয়ারি কলেজ ছাত্রলীগের এক মারামারিকে কেন্দ্র করে ওই কমিটির আহ্বায়ক নূর আলম ভূইয়া রাজুসহ ১৭ নেতাকে বহিষ্কার করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। 


সর্বশেষ সংবাদ