ইবির শূন্য আসনে ভর্তি আজ, মাইগ্রেশন বন্ধ বিকেলের মধ্যে

ইসলামী বিশ্ববিদ্যালয়
ইসলামী বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির ১২তম মেধা তালিকায় ভর্তি নেওয়া হবে আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি)। বিশ্ববিদ্যালয়ের শূন্য আসনে ভর্তির জন্য ১৯৫ জনকে ডাকা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৮ ও ৯ ফেব্রুয়ারি শিক্ষার্থীদের উপস্থিতির ভিত্তিতে মেধাক্রম অনুসারে ১২তম মেধাতালিকা এবং ইতোপূর্বে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের মাইগ্রেশনের ফলাফল প্রস্তুত করা হয়েছে। ১২তম মেধাতালিকায় যারা নতুন বিষয়প্রাপ্ত হয়েছে তাদেরকে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) অফিস চলাকালীন সময়ে ভর্তির যাবতীয় কার্যাদী সম্পন্ন করতে হবে।

ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের কেউ যদি সাবজেক্ট মাইগ্রেশন বন্ধ করতে চায় তাহলে https://admission.iu.ac.bd তে লগইন করে ১৪ ফেব্রুয়ারি বিকেল ৪টার মধ্যে মাইগ্রেশন বন্ধ করতে হবে।

জিএসটি গুচ্ছভূক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে যে সব শিক্ষার্থী ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তির জন্য ১২তম মেধা তালিকায় বিভাগপ্রাপ্ত হয়েছে শুধুমাত্র সে সব শিক্ষার্থী আগামী ১৪ ফেব্রুয়ারি অফিস চলাকালীন সময়ের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করবে।

১২তম মেধাতালিকায় বিভাগ প্রাপ্ত শিক্ষার্থীরা সশরীরে প্রয়োজনীয় কাগজপত্রসহ ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে উপস্থিত হতে হবে। ইউনিট সমন্বয়কারীর কার্যালয় হতে ইয়েস কার্ড পাবার পর প্রাপ্ত বিভাগ হতে ভর্তি ফরম সংগ্রহ করে যথাযথভাবে পূরণ পূর্বক আনুষাঙ্গিক ফি জমাদান রশিদ সংগ্রহ করে অগ্রণী ব্যাংক ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় জমা দিয়ে ভর্তি ফরমে বিভাগীয় সভাপতি, ডিন মহোদয় ও হল প্রভোষ্টের স্বাক্ষর করে একাডেমিক শাখায় জমা দিতে হবে।

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ