ইবির একটি বিভাগে আসন খালি, ডাকা হয়েছে ভর্তিচ্ছুদের

ইসলামী বিশ্ববিদ্যালয়
ইসলামী বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগে প্রথম বর্ষের কয়েকটি আসন ফাঁকা রয়েছে। এসব আসনে ভর্তির জন্য প্রথম অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তির জন্য শিক্ষার্থীদের ডাকা হয়েছে।

এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৩ ডিসেম্বর প্রকাশিত বিজ্ঞপ্তির আলোকে গত ১২ ও ১৩ ডিসেম্বর প্রথম মেধাতালিকা থেকে ২০২১-২২ শিক্ষাবর্ষের অধীনে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে সাধারণ এবং বিকেএসপি ধারার ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যথাক্রমে ২৩ জন ও ৫ জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। এর পরে সাধারণ শিক্ষার্থীদের জন্য দু’টি আসন খালি রয়েছে।

আরো পড়ুন: মেডিকেল ভর্তি পরীক্ষায় কি সাধারণ জ্ঞান থাকছে?

এ অমতাবস্থায় সাধারণ শিক্ষার্থীদের ২য় মেধা তালিকা (১ম অপেক্ষমাণ তালিকা) থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে আগামী ২০ ডিসেম্বর সকাল ১০টা ৩০ মিনিটে উপস্থিত থাকতে হবে। উল্লেখ্য, মেধাক্রমের ভিত্তিতে শূন্য আসন দুটিতে ভর্তির জন্য শিক্ষার্থী মনোনয়ন দেয়া হবে।

শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তি পরীক্ষা কমিটির সমন্বয়কারী ও গণিত বিভাগের অধ্যাপক মো. মিজানুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ