শহীদ তিতুমীরের মৃত্যুবার্ষিকীতে তিতুমীর কলেজে দোয়া মাহফিল

শহীদ তিতুমীরের মৃত্যুবার্ষিকীতে তিতুমীর কলেজে দোয়া মাহফিল
শহীদ তিতুমীরের মৃত্যুবার্ষিকীতে তিতুমীর কলেজে দোয়া মাহফিল  © টিডিসি ফটো

ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম পথিকৃৎ শহীদ মীর নিসার আলি তিতুমীর। তাঁর ১৯১তম শাহাদাৎ বার্ষিকী আজ। এই উপলক্ষে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৯ নভেম্বর) বাদ যোহর কলেজের কেন্দ্রীয় জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও এশিয়ান টেলিভিশনের প্ল্যানিং এডিটর রফিকুল ইসলাম রলি।

আরও পড়ুন: কিছু উপাচার্যের দায়িত্ব পরিবারের লোকদের চাকরি দেয়া: রাষ্ট্রপতি

দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আল নুর ইসলাম। আরও উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রাব্বি হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন নিশাদ, দপ্তর সম্পাদক ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আহ্বায়ক সাহেদুজ্জামান সাকিব, প্রচার সম্পাদক মামুনুর রশিদ, কার্যনির্বাহী সদস্য মামুনুর হৃদয় সহ সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা শহীদ তিতুমীরের জীবনী ও সমৃদ্ধ ইতিহাস নিয়ে আলোচনার মাধ্যমে শহীদ তিতুমীরকে স্মরণ করেন। পরে কলেজ মসজিদের দোয়া ও মুনাজাতের মাধ্যমে শেষ হয় দোয়া মাহফিলের অনুষ্ঠান।


সর্বশেষ সংবাদ