ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে মামলা করে হুমকির শিকার কলেজছাত্রী!

অভিযুক্ত ছাত্রলীগ নেতারা
অভিযুক্ত ছাত্রলীগ নেতারা  © সংগৃহীত

রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ক্যাম্পাসে হেনস্তার শিকার হয়ে মামলা করায়  হুমকির শিকার হচ্ছেন বাঙলা কলেজের ছাত্রী ছাত্রী সুমাইতা লাইছা বুশরা।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সুমাইতা লাইছা বুশরাকে ইভটিজিং, হেনস্তা ও জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে গত রোববার (২৩ অক্টোবর) বনানী থানায় মামলা করেছেন তিনি।

ভুক্তভোগী ছাত্রী লাইসা জানান, মামলার পর অভিযুক্তরা এখনো কেউ গ্রেফতার হয়নি। আমাকে প্রতিদিন বিভিন্ন নম্বর থেকে ফোন দেওয়া হচ্ছে। আমি নিরাপত্তাহীনতায় আছি, ভয়ে আছি। আমি সুষ্ঠু বিচার চাই।

মামলার আসামীরা হলেন, কলেজ শাখা ছাত্রলীগের উপ-মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক ও বনানী থানা ছাত্রলীগের সহ-সভাপতি ইমাম হাসান শুভ, তিতুমীর কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির হাসান রাতুল, সহ-সম্পাদক রাশেদুল ইসলাম সামি, সহ-সম্পাদক মো. মেহেরাব হোসাইন ইকরাম এবং ছাত্রলীগের সক্রিয় কর্মী সৈকত সম্রাটসহ অজ্ঞাতনামা ১৫/২০ জন।

আরও পড়ুন: ঢাবির গার্হস্থ্য অর্থনীতি ইউনিটে উত্তীর্ণদের সাক্ষাৎকার আজ শুরু।

কলেজ সূত্রে জানা যায়, অভিযুক্তরা ছাত্রলীগের রাজনীতিতে জড়িত এবং ক্যাম্পাসে প্রভাবশালী হওয়ায় এখনো ধরাছোঁয়ার বাইরে। মামলার প্রধান আসামি ইমাম হাসান শুভ ছাত্রলীগের এক কেন্দ্রীয় নেতার ঘনিষ্ট হওয়ায় তাকে কেউ কিছু বলছে না।

তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল বলেন, আমরা কেন্দ্রীয় কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে বহিষ্কারের সুপারিশ পাঠিয়েছি। তারা ব্যবস্থা নিচ্ছে।

মামলা তদন্ত প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তেই তারা ঘটনার সত্যতা পেয়েছেন। আসামিরা সবাই পলাতক। যে কোনো সময় গ্রেফতার হতে পারেন।

উল্লেখ্য গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) পরীক্ষা দিতে এসে রাজধানীর সরকারি তিতুমীর কলেজে হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযেগা করেছেন বাঙলা কলেজের ছাত্রী সুমাইতা লাইছা বুশরা। সাত কলেজের অনার্স ২য় বর্ষের চূড়ান্ত পরীক্ষায় অংশ নিতে তিতুমীর কলেজের এসে শাখা ছাত্রলীগের হাতে তিনি হেনস্তার শিকার হয়েছেন। হেনস্তার পাশাপাশি শাখা ছাত্রলীগের নেতারা তার কাছ থেকে টাকা ছিনতাই করেছেন বলেও ভুক্তভোগী অভিযোগ করেছেন।


সর্বশেষ সংবাদ