মেগাওয়াট পাওয়ার লিমিটেডের সঙ্গে এডাস্টের সমঝোতা স্মারক সই

মঝোতা স্মারক সই অনুষ্ঠান
মঝোতা স্মারক সই অনুষ্ঠান  © জনসংযোগ

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (এডাস্ট) সঙ্গে মেগাওয়াট পাওয়ার লিমিটেডের একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (এডাস্ট) পক্ষে উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম এবং মেগাওয়াট পাওয়ার লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাকসুদের রহমান সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক স্বাক্ষরকে সুচারু রূপে সম্পাদন করার লক্ষ্যে মেগাওয়াট পাওয়ার লিমিটেডের পক্ষে নির্বাহী পরিচালক মো. তানভির বিন আজগর এবং অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটির ইইই বিভাগের সহকারী অধ্যাপক রুহান মাহমুদ শামস সমন্বয়কারীর ভূমিকা পালন করেন।

অনুষ্ঠানে ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন এবং ব্র্যান্ড, কমিউনিকেশন অ্যান্ড এক্সটার্নাল এর উপদেষ্টা অধ্যাপক ড. মো. শাহরুখ আদনান খান এবং বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. আশীষ কুমার ভট্টাচার্য্য উপস্থিত ছিলেন। 

সমঝোতা স্মারক স্বাক্ষরিত হওয়ার মাধ্যমে ইন্ডাস্ট্রি ৪.০ এর চ্যালেঞ্জ মোকাবেলা করার পথ অনেকাংশে সুগম ও মসৃণ হয়। বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েট ছাত্রছাত্রীদের কর্মসংস্থান, উন্নত ট্রেনিং এবং ভবিষ্যৎ কর্মপন্থার লক্ষ্যে বিভিন্ন কর্মশালা আয়োজনে চুক্তিবদ্ধ হয়।


সর্বশেষ সংবাদ