সার্কিট হাউসে ভারতীয় মন্ত্রীকে ইঁদুরের কামড়, হাসপাতালে ভর্তি

খাঁ
মন্ত্রী   © সংগৃহীত

জেলা সফরে বেরিয়ে ইঁদুরের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের এক মন্ত্রী। রাজ্যের অবস্থা দেখতে সরেজমিনে বের হয়ে সার্কিট হাউসে অবস্থান করছিলেন তিনি। এ সময় ইঁদুরের কামড় খেতে হয়েছে তাকে। খবর এনডিটিভি।  

সোমবার (২ মে) এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সরকারি সূত্রে জানা গেছে উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ সরকারের ওই মন্ত্রীকে ইঁদুর বা ছুঁচো জাতীয় কিছু কামড়েছে। উত্তরপ্রদেশের ওই মন্ত্রীর নাম গিরীশ চন্দ্র যাদব। তিনি ওই রাজ্যটির ক্রীড়া ও যুবকল্যাণমন্ত্রী। 

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, যোগীর নির্দেশেই রাজ্যের অবস্থা পরিদর্শনে বান্দা জেলা সফরে গিয়ে ছিলেন গিরীশ চন্দ্র। পরে মাওয়াই বাইপাসে একটি সার্কিট হাউসে উঠে ছিলেন তিনি। শেষরাতে টের পান আচমকা হাতে কিছু একটা তাকে কামড় দিয়েছে। সঙ্গে সঙ্গেই জেলা হাসপাতালে নেওয়া হয় তাকে।

বান্দা জেলা হাসপাতালের সিএমও ডা. এস এন মিশ্র জানিয়েছেন, সোমবার রাত তিনটার দিকে হাসপাতালে আসেন তিনি। মন্ত্রী অনুভব করেন, হাতে পোকামাকড় জাতীয় কিছু একটা কামড়িয়েছে। পরে তাকে জেলা হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে নেওয়া হয়।

তিনি আরও বলেন, পরীক্ষা করে মন্ত্রীর ডান হাতের আঙুলে ইঁদুর বা ছুঁচোর কামড়ের দাগ পাওয়া যায়। সার্কিট হাউসটি জঙ্গলের নিকটে, এতে মন্ত্রী ভয় পেয়ে ছিলেন। তবে তিনি বিপদমুক্ত, ভালো আছেন।

 


x

সর্বশেষ সংবাদ