স্বামীকে নিলামে তুলতে বিজ্ঞাপন দিলেন এক স্ত্রী

স্বামী নিলামের বিজ্ঞাপন
স্বামী নিলামের বিজ্ঞাপন  © সংগৃহীত

স্বামীকে নিলামে তুললেন এক মহিলা। একবার নিলে আবার ফেরত বা বদল করাও যাবেনা। শুনতে হাস্যকর মনে হলেও এমনই আজব বিজ্ঞাপন দিয়েছেনন এক নারী। যা নিয়ে নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

গরমের ছুটিতে স্ত্রীকে ঘুরতে না নিয়ে যাওয়াকে কেন্দ্র করেই এমন আজব ঘটনার সূত্রপাত। মহিলার নাম লিন্ডা ম্যাকঅ্যালিস্টার। আয়ারল্যান্ডের বাসিন্দা। তাঁর অভিযোগ, স্বামী জন ম্যাকঅ্যালিস্টার দুই সন্তান এবং স্ত্রীকে বাড়িতে ফেলে রেখে গরমের ছুটিতে একা ঘুরতে গিয়েছেন। সেখানে আনন্দ, ফূর্তিতে মজে রয়েছেন।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠানে সশরীরে পাঠদান বন্ধ থাকবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত

স্বামী লাগবে নাকি? লাগলে নিতে পারেন। ফেরিওয়ালার মতো স্বামীকে নিলাম করতে চেয়ে একটি নিলামের ওয়েবসাইটে এমনই বিজ্ঞাপন দেন তিনি। মহিলা তাঁর স্বামীর উচ্চতা, গায়ের রং, কী কাজ করেন, কত বয়স-সহ যাবতীয় তথ্য ওই ওয়েবসাইটে দিয়েছেন। সেই সঙ্গে লিখেছেন, ‘বিক্রয় চূড়ান্ত। তবে কোনও ভাবেই বদল বা ফেরত দেওয়া যাবে না।

স্বামী নিলামের বিজ্ঞাপন প্রকাশ হওয়ার পর ১২ জন গ্রাহকও জুটে যায়। কয়েক ঘণ্টার মধ্যে প্রায় পাঁচ হাজার টাকা দাম ওঠে জনের। বন্ধুদের কাছ থেকে তাঁর নিলামের খবরটি পেয়েছিলেন জন।

তবে নিলামের ওই ওয়েবসাইটি এই বিজ্ঞাপন সরিয়ে দিয়েছে। ওয়েবসাইটের পলিসি এবং কমপ্লায়েন্স ম্যানেজার জেমস রায়ান বলেন, কোনও মহিলা তাঁর স্বামীকে নিলামে তুলেছেন এ রকম বিজ্ঞাপন এই প্রথম দেখলাম।


সর্বশেষ সংবাদ