অন্য পুরুষ দিয়ে ১০ বছর ধরে স্ত্রীকে ধর্ষণ করিয়েছেন স্বামী!

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © সংগৃহীত

অপরিচিতদের ডেকে এনে নিজ স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগে ফ্রান্সে এক ব্যক্তির বিচার শুরু হয়েছে। নিজের স্ত্রীকে প্রথমে নেশা করাতেন। এরপর অন্য পুরুষ দিয়ে তাকে ধর্ষণ করাতেন।

একবার দুবার নয় দীর্ঘ ১০ বছরে ৯২ বার এমন ভয়ংকর ও অমানবিক কাজ করেছেন তিনি। সোমবার (২ সেপ্টেম্বর) তার বিচার শুরু হয়েছে। এ মামলা ফ্রান্সে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

বার্তাসংস্থা এএফপি জানিয়েছে, অনলাইনের মাধ্যমে ধর্ষণ করতে আসা ৫০ ব্যক্তির বিরুদ্ধেও বিচার চলবে। স্ত্রীকে ধর্ষণ করানো ওই ব্যক্তি ৭১ বছর বয়সী এক বৃদ্ধ।

পুলিশ জানিয়েছে, সবমিলিয়ে ওই নারীকে ৭২ জন ব্যক্তি ৯২ বার ধর্ষণ করেছেন। এরমধ্যে ৫১ জনকে শনাক্ত করা হয়েছে। যাদের বয়স ২৬ থেকে ৭৪ বছর।

ধর্ষণের শিকার নারীর আইনজীবী জানিয়েছেন, তার মক্কেলকে এমন শক্তিশালী ওষুধ খাওয়ানো হয়েছে যে— তিনি জানতেনও না এক দশক ধরে স্বামীর সহায়তায় তার উপর এমন পাশবিকতা চালানো হয়েছে।

রোমহর্ষক এ মামলার বিচারক রজার আরাতা জানিয়েছেন এ মামলা হবে প্রকাশ্যে। কারণ এই নারীই প্রকাশ্যে বিচারের আবেদন জানিয়েছেন।

ধর্ষণকারীদের মধ্যে রয়েছে ফোর্কলিফটের চালক, ফায়ার ব্রিগেডের এক কর্মকর্তা, একটি কোম্পানির বস এবং একজন সাংবাদিক। এছাড়া ধর্ষণে অংশ নিয়েছেন অবিবাহিত, বিবাহিত, বিবাহ বিচ্ছেদ হওয়া ব্যক্তিরা। তাদের বেশিরভাগই ওই নারীকে একবার ধর্ষণ করেছেন। কিন্তু কেউ কেউ ছয়বারেরও বেশিবার ওই নারীকে ধর্ষণ করেছেন।


সর্বশেষ সংবাদ