নিরাপত্তারক্ষীর কাছে চড় খাওয়ার বিষয়ে যা বলছেন কঙ্গনা

কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত  © সংগৃহীত

ভারতের লোকসভার সদ্য নির্বাচিত সদস্য ও বিজেপি নেত্রী কঙ্গনা রানাওয়াত নির্বাচনে জয় পাওয়ার দুদিন না যেতেই বৃহস্পতিবার (৬ জুন) বিমানবন্দরে নিরাপত্তাকর্মীর হাতে চড় খেয়ে নতুন করে আলোচনায় বলিউড তারকা কঙ্গনা রানাউত। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় মুখ খুললেন তিন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, আমি নিরাপদ আছি। সিকিউরিটি চেকিংয়ের সময়ই এই ঘটনা ঘটে। সেখানে আমার কাজ শেষ হওয়া পর্যন্ত ওই মহিলা অপেক্ষা করছিলেন যে, কখন আমি তার সামনে দিয়ে যাব। হঠাৎ পাশ থেকে আমার গালে চড় মারেন এবং গালি দিতে শুরু করেন। আমি যখন তাকে জিজ্ঞেস করলাম, কেন তিনি এই কাজ করলেন? তিনি জবাবে কৃষক আন্দোলনের কথা টেনে আনলেন। আমি মনে করি পাঞ্চাবে যে সন্ত্রাসবাদ দেখা যাচ্ছে সেটা আমরা কীভাবে সামাল দিবো এটাই আমাদের ভাবনার বিষয়।

কুলবিন্দর কৌর নামের ওই নারী সিআইএসএফ সদস্যকে বহিষ্কার করেছে সিআইএসএফ। সংস্থাটির একজন উচ্চ পদস্থ কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। জানিয়েছেন, ওই নারীর বিরুদ্ধে স্থানীয় পুলিশ থেকে থানায় এফআইআর করার নির্দেশ দেয়া হয়েছে। এ ঘটনায় ওই নারী সিআইএসএফ সদস্য জানিয়েছেন, কৃষক আন্দোলনের সময় কঙ্গনা যে মন্তব্য করেছিলেন, তা একদমই পছন্দ হয়নি তার। তাকে বলতে শোনা যায়, তিনি (কঙ্গনা) কি সেখানে বসেছিলেন, যে মন্তব্য করেছিলেন? আমার মা ওই আন্দোলনে বসেছিলেন।

২০২১ সালে ভারতের দিল্লিসহ বিভিন্ন জায়গায় মোদি সরকারের বিরুদ্ধে ব্যাপক আন্দোলন করেন কৃষকরা। পাঞ্জাব থেকে আসা কৃষকরা দিল্লিতে প্রায় এক মাস ধরনা দেন। ওই সময় আন্দোলনকারী কৃষকদের বিরুদ্ধে একের পর এক আক্রমণাত্মক টুইট করেন কঙ্গনা রানাউত। এরপর পাঞ্জাবে গেলে কঙ্গনার গাড়ি ঘেরাও করে বিক্ষোভ করেছিলেন কৃষকরা।

 

সর্বশেষ সংবাদ