মাস্টারসেফ অস্ট্রেলিয়ার বিচারক জক জোনফ্রিলো মারা গেছেন

জক জোনফ্রিলো
জক জোনফ্রিলো  © সংগৃহীত

পুরস্কার বিজয়ী শেফ এবং মাস্টারসেফ অস্ট্রেলিয়ার বিচারক জক জোনফ্রিলো মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। রবিবার (৩০ এপ্রিল) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার পরিবার। খবর এনডিটিভি

এক বিবৃতিতে তার পরিবার জানিয়েছে, সম্পুর্ণ বিদ্ধস্ত হৃদয়ের সাথে আমরা জানাই যে জক গতকাল মারা গেছেন। আমরা কীভাবে তাকে ছাড়া জীবনের মধ্য দিয়ে যেতে পারি তা জানি। সে আমাদের অপরিবর্তনীয় স্বামী, পিতা, ভাই।

তবে তার মৃত্যুর কারণ এখনো জানায়নি ভিক্টোরিয়া পুলিশ। তার জানিয়েছে যে, জোকের মৃত্যুকে সন্দেহজনক হিসাবে বিবেচনা করা হচ্ছে না। তবে তার মৃত্যুর কারণ কোভিড বলে ধারণা করা হচ্ছে।

এদিকে জক জোনফ্রিলোর মৃত্যুর কারণে মাস্টারসেফ অস্ট্রেলিয়ার নতুন সিজন বাতিল করা হয়েছে বলে জানিয়েচে দ্য গার্ডিয়ানকে।

আরও পড়ুন: চীনে প্রতি ৫ জনের মধ্যে একজন যুবক কর্মহীন।

১৯৭৬ সালে গ্লাসগোতে জন্মগ্রহণ করেন জক এবং ১২ বছর বয়সে রান্নাঘরে কাজ শুরু করেন। যখন তিনি ১৫ বছর বয়সী হন, তখন জোনফ্রিলো বিলাসবহুল স্কটিশ রিসোর্ট, দ্য টার্নবেরি হোটেলে যোগ দেন এবং এটির সর্বকনিষ্ঠ শিক্ষানবিস হন। দুই বছর পর, তিনি মিশেলিন-অভিনীত ব্রিটিশ শেফ মার্কো পিয়ের হোয়াইটের জন্য কাজ শুরু করেন।

তার ক্যারিয়ার বাড়ার সাথে সাথে হেরোইনে আসক্ত হয়ে পড়েছিলেন জোনফ্রিলো। তবে পরে তিনি সেই আসক্তি কাটিয়ে উঠেছিলেন। ১৯৯০ এর দশকে অস্ট্রেলিয়ায় চলে আসার পর তার জীবন বদলে যায় যেখানে জোনফ্রিলো ২০১৩ সালে তার সবচেয়ে সফল খাবারের দোকান ওরানা সহ বেশ কয়েকটি রেস্তোরাঁ খোলেন।


সর্বশেষ সংবাদ