ভি-রোল ফর্ম জমা দেওয়ার সময় বাড়াল এনটিআরসিএ

এনটিআরসিএ
ভি-রোল ফর্ম জমা দেওয়ার সময় বাড়াল এনটিআরসিএ  © ফাইল ছবি

চতুর্থ গণবিজ্ঞপ্তির আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম (ডি-রোল) অনলাইনে দাখিল করার সময় বাড়িয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। বৃহস্পতিবার (২৫ মে) প্রতিষ্ঠানটির শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান শাখার পরিচালক কাজী কামরুল আহছান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পুলিশ/সিকিউরিটি ভেরিফিকেশনের জন্য প্রত্যেক প্রার্থীকে পুলিশ ভেরিফিকেশন ফরম (ডি-রোল) অনলাইনে পূরণ করে আবশ্যিকভাবে অনলাইনে দাখিল করার সময় আগামী ৩১ মে পর্যন্ত নির্ধারিত ছিল। 

প্রার্থীগণের সুবিধার্থে অনলাইনে ভি-রোল ফরম দাখিলের সময়সীমা আগামী ১৫ জুন রাত ১২.০০টা পর্যন্ত বর্ধিত করা হলো। নির্ধারিত তারিখের মধ্যে অনলাইনে কোন প্রার্থী ডি-রোল ফরম দাখিল (Submit) না করলে সংশ্লিষ্ট প্রার্থীকে নিয়োগ সুপারিশের জন্য বিবেচনা করা হবে না।

আরও পড়ুন: এনটিআরসিএ'র ভুলে কপাল পুড়েছে চাকরিপ্রার্থীদের

এর আগে গত ১২ মার্চ চতুর্থ গণবিজ্ঞপ্তির ফলাফল প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। এতে ৩২ হাজার ৪৩৮ জন প্রার্থীকে নির্বাচন করা হয়েছে। 

২০২২ সালের ২২ ডিসেম্বর ৬৮ হাজার ৩৯০ জন শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করে এনটিআরসিএ। এর মধ্যে স্কুল ও কলেজ পর্যায়ে ৩১ হাজার ৫০৮ জন এবং মাদ্রাসা, ব্যবসায় ব্যবস্থাপনা ও কারিগরি স্কুল-কলেজে ৩৬ হাজার ৮৮২ জন নিয়োগ দেওয়া হবে।


সর্বশেষ সংবাদ