'ফ্রি ফায়ার' খেলা নিয়ে তর্ক, স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করলো বন্ধুরা

নিহত সিজান আকন
নিহত সিজান আকন  © ফাইল ছবি

শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় ফ্রি ফায়ার খেলাকে কেন্দ্র করে সিজান আকন (১৭) নামের এক স্কুলছাত্র ছুরিকাঘাতে হত্যা করা হয়। মঙ্গলবার (২ জুলাই) রাত ৯টার দিকে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আহত হন আরও দুইজন।

নিহত সিজান আকন নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং গ্রামের বিল্লাল আকনের ছেলে। সে নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। আহতরা একই গ্রামের আবুল ছৈয়ালের ছেলে মুন্না ছৈয়াল (১৯) ও আবদুর রব ব্যাপারীর ছেলে আসিফ ব্যাপারী (১৮)।  

নিহতর পরিবার ও স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, নড়িয়া পৌরসভার পশ্চিম লোংসিং মাদবর বাজারে বন্ধুদের নিয়ে ফ্রি ফায়ার গেইম খেলছিল সিজান। এ সময় লাবিব ছৈয়াল (২৫) তার বন্ধু ইব্রাহিম জয় (২২), রাহিম হাওলাদার (২৪), নাহিম ছৈয়াল (২২) ও গেইম খেলছিলেন। তখন খেলা নিয়ে সিজান ও লাবিবের সঙ্গে বাকবিতণ্ডার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সিজানকে বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে লাবিব।

আরও পড়ুন: বিদ্যালয়ের মাঠে কুপিয়ে হত্যা করা হলো ছাত্রকে।

এ সময় তাকে উদ্ধার করতে এলে আহত হন সিজানের বন্ধু মুন্না ছৈয়াল ও আসিফ ব্যাপারী। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে  সিজানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক । আহত মুন্না ও আসিফ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় রাতেই ইব্রাহিম জয় ও রাহিম হাওলাদারকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ।

নড়িয়া থানার ওসি মাহবুব আলম জানান, ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 


সর্বশেষ সংবাদ