মুহূর্তেই অতীত এই ছবির ১১ জন

দুর্ঘটনা
ছবিতে দুর্ঘটনার কবলে পড়া মাইক্রোবাসের যাত্রী  © সংগৃহীত

প্রাকৃদিত সৌন্দর্য দেখতে গিয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হয়েছেন। ফেরার পধে হাটহাজীরর একটি স্থানে একসাথে ফ্রেমে বন্দী হয়েছিলেন তারা। তবে মুহূর্তেই ছবির ১১ জন অতীত হয়ে গেছেন।

শুক্রবার (২৯ জুলাই) বেলা দেড়টার দিকে উপজেলার বড়তাকিয়া রেল স্টেশনে মহানগর প্রভাতি ট্রেনের সঙ্গে পর্যটকবাহী মাইক্রোবাসটির এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা সবাই খৈয়াছড়া ঝরণা দেখতে যাচ্ছিলেন বলে অবহিত করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমান বাজার এলাকা থেকে একটি মাইক্রোবাসযোগে খৈয়াছড়া ঝরনা দেখতে আসেন ১৪ জন। ঝরনা দেখা শেষে বাড়ি ফেরার পথে ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী তাদের বহনকারী মাইক্রোবাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন।

আরও পড়ুন: মাইক্রোবাসটিকে ১ কিলোমিটার ঠেলে নিয়ে যায় ট্রেন

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, মাইক্রোবাসের আরোহীরা খৈয়াছড়া ঝরনা দেখে ফেরার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মহানগর প্রভাতীর ধাক্কায় ১১ জন ঘটনাস্থলেই নিহত হন।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিউটন দাশ বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে। মাইক্রোবাসের ভেতর থেকে ১১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহতাবস্থায় একজন ও অক্ষত অবস্থায় দুইজনকে উদ্ধার করা হয়েছে।’


x

সর্বশেষ সংবাদ