ফ্যানের সঙ্গে ঝুলছিল স্কুলশিক্ষিকার মরদেহ

ফ্যান
মেহেরুন্নেছা নেলী  © ফাইল ছবি

ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক স্কুলশিক্ষিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ মে) রাত সাড়ে ১২টার দিকে নেত্রকোনাণার কেন্দুয়া পৌর শহরের একটি বাসা মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওই শিক্ষিকার নাম মেহেরুন্নেছা নেলী (৪৫)। সে কেন্দুয়া পৌর শহরের আরামবাগ এলাকার বাসিন্দা উপজেলার দুঃখিয়ারগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজের স্ত্রী এবং উপজেলার জয়কা সাতাশি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক। 

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে নেলীর পরিবারের সদস্যরা নিজ নিজ ঘরে চলে যায়। পরে রাত ১১টার দিকে নেলীর ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ওই শিক্ষিকার মরদেহ ঝুলতে দেখে পরিবারের লোকজন। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন: ছাত্রলীগের নতুন কমিটিকে ঘিরে ইডেন কলেজে উত্তেজনা, বিক্ষোভ

খবর পেয়ে কেন্দুয়া থানার পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে ফ্যানের সঙ্গে ঝুলতে থাকা নেলীর মরদেহ উদ্ধার করে। তবে ঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে সে বিষয়ে তাৎক্ষণিক ভাবে কেউ কিছু জানাতে পারেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান বলেন, এক নারীর আত্মহত্যার খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


x

সর্বশেষ সংবাদ