সড়ক দুর্ঘটনায় একসঙ্গে তিন বন্ধুর মৃত্যু

তিন বন্ধু
তিন বন্ধু   © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় এক সঙ্গে প্রাণ হারালো তিন বন্ধু। বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে পিকআপ ভ্যানের ধাক্কায় তারা নিহত হয়। তিন বন্ধু বিজয়নগর উপজেলার ইসলামপুর আলহাজ কাজী রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতরা হলেন, নিবিড় আহমেদ ওরফে অন্তর, রবিউল ইসলাম ও আনন্দ আহমেদ ওরফে আবির। তাদের বয়স ১৬ থেকে ১৭ বছরের মধ্যে। 

আরও পড়ুন: মার্কিন আদালতে প্রথম নারী বিচারক বাংলাদেশি নুসরাত  

তারা তিন বন্ধু একসঙ্গে পড়াশোনা করত। একসাথে চলতো, ফিরতো। নিয়তির কি খেলা তাদরে অন্তিম যাত্রাটাও হলো একসাথে। পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু পৃথিবী থেকে একসাথে চলে গেলো। 

নিবিড় আহমেদ বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের বীরপাশা গ্রামের আলফাজ মিয়ার ছেলে, রবিউল ইসলাম কেনা গ্রামের নান্নু মিয়ার ছেলে ও আনন্দ আহমেদ কেনা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

আরও পড়ুন: ফেসবুকে ‘মৃত’ দেখাচ্ছে পলাশকে

শিক্ষার্থীদের স্বজনরা জানান, গতকাল বুধবার সন্ধ্যায় নিবিড় আহমেদ তার মায়ের কাছে বাবার মোটরসাইকেলটি চেয়েছিল। না পেয়ে উপজেলার কেনা বাজার থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেয় তারা। তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে বেড়াতে বের হয়। গন্তব্য ছিল হবিগঞ্জের মাধবপুর। কেনা বাজার থেকে চার কিলোমিটার যাওয়ার পর মাছবোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দুই বন্ধু মারা যায়। অপর বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: বর্ষসেরা ওয়ানডে দলে সবচেয়ে বেশি খেলোয়াড় বাংলাদেশের

এ বিষয়ে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোহাম্মদ এমরান খান বলেন, তিন শিক্ষার্থীর এভাবে চলে যাওয়া আমরা মেনে নিতে পারছি না। তারা ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম বলেন, পিকআপ ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। পিকআপ ভ্যানের চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


সর্বশেষ সংবাদ