ইভ্যালির বিরুদ্ধে মামলা করবেন তাহসান

তাহসান রহমান খান
তাহসান রহমান খান  © ফাইল ছবি

ই-কমার্স সাইট ইভ্যালির বিরুদ্ধে মামলা করার কথা ভাবছেন তাহসান রহমান খান। শুক্রবার (১০ ডিসেম্বর) তার বিরুদ্ধে করা মামলার প্রতিক্রিয়ায় গণমাধ্যমকে এ কথা জানান তিনি।

তাহসান বলেন, ইভ্যালির অন্য গ্রাহকদের মতো আমি নিজেও ভুক্তভোগী। ইভ্যালির জন্য আমাকে অনেকভাবে নিগৃহীত হতে হচ্ছে। কিন্তু আমি আমার দায়বদ্ধতার জায়গা থেকে ঠিক কাজই করেছিলাম। তাহলে এখন আমাকে কেন নিগৃহীত হতে হচ্ছে।

তিনি বলেন, গত ২০ বছর বিনোদন জগতে সম্মানের সাথে কাজ করেছি। এত কোম্পানির সঙ্গে কাজ করলাম; অথচ এই একটা কোম্পানির জন্য আমাকে এত অপমান সহ্য করতে হচ্ছে। এটা আসলে অনাকাঙ্খিত। কি আর করবো। অনেক মানুষ সাফার করছেন। আমি নিজেও করছি। যাদের কারণে আমি এই জায়গায় পৌঁছালাম এবং আমাকে এভাবে নিগৃহীত হতে হচ্ছে তাদের বিরুদ্ধে আমি মামলা করবো। তবে তার আগে আমাকে আমার এই লড়াই তেকে বের হয়ে আসতে হবে।

প্রসঙ্গত, শুক্রবার ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান জানান, প্রতারণার মামলা প্রমাণ হলে যেকোন মুহূর্তে তাহসান রহমান খান, রাফিয়াথ রশিদ মিথিলা ও শবনম ফারিয়াকে গ্রেফতার করা হবে। গত ৪ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডি থানায় এই তিনজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা করা হয়।


সর্বশেষ সংবাদ