প্রধানমন্ত্রীকে মুরাদ বললেন ‘আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দিবেন’

প্রধানমন্ত্রীর সঙ্গে ডা. মুরাদ
প্রধানমন্ত্রীর সঙ্গে ডা. মুরাদ  © ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে সদ্য পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, আমি কোনো ভুল করে থাকলে আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দিবেন।আপনি যে সিদ্ধান্ত দিবেন তা আমি সবসময়ই মাথা পেতে নিবো আমার বাবার মতো।

আজ বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের এক স্ট্যাটাসে এই আকুতি জানান ডা. মুরাদ হাসান। নিচে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

“মাননীয় প্রধানমন্ত্রী,পরম শ্রদ্ধেয় মমতাময়ী মা,বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা, আমি কোনো ভুল করে থাকলে আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দিবেন।আপনি যে সিদ্ধান্ত দিবেন তা আমি সবসময়ই মাথা পেতে নিবো আমার বাবার মতো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় শেখ হাসিনা।”

কুরুচিপূর্ণ মন্তব্যের জেরে বেশ কয়েকদিন ধরে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ডা. মুরাদ হাসান। বিশেষ করে রাষ্ট্রধর্ম ইসলাম, রাজনীতি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনি জাইমা রহমান এবং সর্বশেষ চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে অশালীন ফোনালাপ ফাঁস হওয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেত্রীদের বিরুদ্ধেও কুরুচিপূর্ণ মন্তব্য করেন ডা. মুরাদ। তার এমন অস্বাভাবিক আচরণে বিব্রত হন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। একপর্যায়ে সোমবার রাতে ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর নির্দেশের পর গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) পদত্যাগপত্র পেশ করেন ডা. মুরাদ হাসান। সন্ধ্যায় তা রাষ্ট্রপতি কর্তৃক গৃহীত হয় এবং এ সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি হয়।


সর্বশেষ সংবাদ