রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীর মৃত্যু
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীর মৃত্যু  © ফাইল ফটো

রাজধানীর বিমানবন্দর ফুটওভারব্রিজের নিচে সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম ইউসুফ মিয়া (২০)। বিমানবন্দর থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক (এসআই) মাহবুব আলী এ তথ্য নিশ্চিত করেন।

বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পুলিশ ইউসুফকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।

ইউসুফ উত্তরা ৯ নম্বর সেক্টর এলাকায় একটি মেসে থাকতেন। মিরপুর ১২ নম্বরে বঙ্গবন্ধু কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। তিনি এইচএসসি শেষ করে চলতি বছরে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি মোটরসাইকেলে যাত্রী পরিবহন (রাইডার) করতেন।

মৃত ইউসুফ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার বড়বাগ গ্রামের আনসার আলীর ছেলে। তিনি উত্তরা ৯ নম্বর সেক্টর, ৭নম্বর রোডের একটি বাসায় থাকতেন।

নিহতের বন্ধু শাহিনুর ইসলাম শাহিন জানান, ইউসুফ রাজধানীর একটি কলেজ থেকে গতবছর এইচএসসি পাশ করেছে। বর্তমানে অনার্সে ভর্তির চেষ্টায় ছিল। তার পরিবারের সবাই গ্রামে থাকেন। তাদের খবর দেওয়া হয়েছে।

এসআই মাহবুব আলী জানান, মধ্যরাতে বিমানবন্দর ফুট ওভারব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। এ সময় অজ্ঞাত কোনো যানবাহন পিছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এরপর তিনি ছিটকে পড়ে ওই গাড়ির নিচেই পৃষ্ট হয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়া হয়।


সর্বশেষ সংবাদ